Monday, August 8, 2022
Homeক্রাইমহ্নীলায় মোবাইল ছিনতাইয়ে বাঁধা দেওয়ায় ডাম্পার চালক গুলিবিদ্ধ

হ্নীলায় মোবাইল ছিনতাইয়ে বাঁধা দেওয়ায় ডাম্পার চালক গুলিবিদ্ধ

বিশেষ প্রতিবেদক : হ্নীলায় বাড়ি হতে গাড়ি শ্রমিকের টাকা দিতে বের হয়েই স্বশস্ত্র দূবৃর্ত্ত চক্রের খপ্পড়ে পড়ে মোবাইল ছিনতাইয়ে বাঁধা দেওয়ায় গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এক ডাম্পার চালক।

স্থানীয় সুত্রে জানা যায়,গতকাল ১লা আগষ্ট রাত সাড়ে ৭টারদিকে টেকনাফ উপজেলার হ্নীলা পশ্চিম লেদা নুরালী পাড়ার মোহাম্মদ হোছনের পুত্র ডাম্পার চালক হাবিব উল্লাহ বাড়ি হতে বের হয়ে গাড়ির শ্রমিককে বেতনের টাকা দিতে দোকানে যাচ্ছিল। এসময় স্থানীয় মোঃ নুরের পুত্র ছৈয়দ নুর,মকতুল হোছনের পুত্র আক্তার হোছন, মোঃ হাসিমের পুত্র মোঃ রাসেল, আবুল হোছনের পুত্র আব্দুর রহমান, পূর্ব লেদার আবুল কালামের পুত্র মোঃ নাসিম, মোঃ জমিল প্রকাশ টুনুর পুত্র রবিউল হাসান, আবুল হোছনের পুত্র আব্দুল আঊয়াল ওরফে গুরা পুতিয়া, রোহিঙ্গা কবির হোছনের পুত্র বেলাল হোছন এবং রোহিঙ্গা নুরুল হক প্রকাশ লাল বুইজ্জার পুত্র জুনাঈদ ওরফে লাম্বাইয়াসহ স্বশস্ত্র একটি গ্রুপ তার পকেটের টাকা ও মুঠোফোন হাতিয়ে নেওয়ার চেষ্টা করেন। এসময় সে বাঁধা দিয়ে তর্কে জড়িয়ে পড়ে। এক সময় ডাকাত বলে চিৎকার দিলে সামনে থেকে গুলিবর্ষণ করে দূবৃর্ত্তরা পাহাড়ের দিকে পালিয়ে যায়।

এরপর আহতের স্বজন ও প্রতিবেশীরা তাকে দ্রুত উদ্ধার করে লেদা আইএমও হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর গভীর রাতে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। আহতের চাচা ছালেহ আহমদ উপরোক্ত দূবৃর্ত্তরা হাবিব উল্লাহর উপর হামলা চালিয়ে গুলিবর্ষণ করে বলে দাবী করেন।

স্থানীয় ইউপি মেম্বার নুরুল হুদা বলেন, স্থানীয় ও কতিপয় স্বশস্ত্র রোহিঙ্গা দূবৃর্ত্ত চক্রের জন্য এলাকার পরিবেশ ক্রমশ বসবাস অযোগ্য হয়ে উঠছে।
এদিকে ২রা আগষ্ট ভেঅরে গুলিবিদ্ধ হাবিব উল্লাহর অবস্থা গুরুতর হওয়ায় আরো উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে রেফার করা হয়েছে। ###

RELATED ARTICLES

Most Popular

Recent Comments