Monday, January 17, 2022
Homeটপ নিউজহ্নীলায় দুই স্কুল ছাত্র ৩দিন ধরে নিখোঁজ

হ্নীলায় দুই স্কুল ছাত্র ৩দিন ধরে নিখোঁজ

মুহাম্মদ জাহাঙ্গীর আলম, টেকনাফ।
হ্নীলায় স্কুলে যাওয়ার নাম করে বের হয়ে যাওয়া দুই স্কুল ছাত্র ৩দিন ধরে নিখোঁজ রয়েছে। এদিকে ছেলেদের সন্ধান না পেয়ে মা-বাবাসহ পরিজন মানসিকভাবে ভেঙ্গে পড়েছে।

জানা যায়-গত ১১ফেব্রুয়ারী সকাল ৯টারদিকে টেকনাফের হ্নীলা হাইস্কুলে অধ্যয়নরত পশ্চিম লেদার নুর মোহাম্মদ ও গুলজার বেগম দম্পতির পুত্র আবু হুমাইর (১৫)এবং সৌদি প্রবাসী মোহাম্মদ আলম ও শামসুন নাহার দম্পতির ২য়পুত্র মোঃ শহীদুল ইসলাম (১৬)স্কুলে যাওয়ার কথা বলে বের হয়ে অদ্যবধি ফিরে আসেনি। নিখোঁজ আবু হুমাইরের পরনে ছিল সাদা শার্ট,কালো প্যান্ট,জ্যাকেট এবং সৌদি প্রবাসী মোহাম্মদ আলম ও শামসুন নাহার দম্পতির ২য়পুত্র মোঃ শহীদুল ইসলামের পরনে ছিল কালো প্যান্ট,সাদা শার্ট ও লাল রংয়ের ব্লাজার।

তাদের পরিবারের সাথে কোন ধরনের যোগাযোগ না থাকায় সকলে আতংকিত হয়ে পড়েছে। এই ব্যাপারে হ্নীলা হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সালাম জানান-বিষয়টি আমাকে অবগত করা হয়নি। তাই কোন ধরনের পদক্ষেপ নেওয়া হয়নি।

কোন বন্ধু-বান্ধবের বাসায় অবস্থান করছে কিনা তা খতিয়ে দেখে শীঘ্রই এই ব্যাপারে থানায় অভিযোগ লিপিবদ্ধ করা হবে বলে জানান। কোন সুহৃদ ব্যক্তি বা প্রতিষ্ঠান তাদের সন্ধান ফেলে নিম্মোক্ত মুঠোফোনে (০১৮১১-৩৬৪৬৪৬; ০১৮৫০-৯৫৬৭০৬; ০১৮৬২-৬৫৮৮৩৮;০১৮২৩-৯৬৬৪৫৩ যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে মা শামসুন নাহার ও গুলজার বেগম বিনীতভাবে আহবান জানিয়েছেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments