হ্নীলায় আশুরার ওয়াজ মাহফিলের মাইক লাগাতে গিয়েই যুবক বিদ্যুৎস্পৃষ্ট ; চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মৃত্যু

: নুরুল করিম রাসেল
প্রকাশ: ৩ years ago

মুহাম্মদ জাহাঙ্গীর আলম : হ্নীলায় পবিত্র আশুরা উপলক্ষে প্রতিবারের ন্যায় মসজিদে বিশেষ ওয়াজ মাহফিলের মাইক লাগাতে গিয়েই এক যুবক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মৃত্যুবরণ করেছে।

জানা যায়,১৯আগষ্ট (বৃহস্পতিবার) দুপুর ১টারদিকে হ্নীলা উত্তর আলীখালী জামে মসজিদের ছাদে আশুরা উপলক্ষে বিশেষ ওয়াজ মাহফিলের মাইক লাগাতে যায়। এক পর্যায়ে ফিটিং করা মাইকের তার কারেন্ট লাইনের উপর ছুঁড়ে মারার সময় স্পৃষ্ট হয়ে দক্ষিণ রঙ্গিখালীর রশিদ আহমদের পুত্র বশির আহমদ (১৬) মুমূর্ষ হয়ে পড়ে ছাদ থেকে মাটিতে পড়ে যায়। উপস্থিত লোকজন তাকে দ্রæত উদ্ধার করে লেদা আইএমও হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। সেখানে নিয়ে গেলে বিকালের দিকে সে মৃত্যুবরণ করে বলে কর্তব্যরত চিকিৎসক নিশ্চিত করেন।

নিহতের বড় ভাই দেলোয়ার জানান,মসজিদ মাইক লাগাতে গিয়েই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে আমার ভাই মারা যায়।
হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী বলেন,বিষয়টি নিহতের পরিবার থেকে আমাকে অবহিত করা হয়েছে। পরিবারের পক্ষ টেকনাফ থানায় একটি লিখিত আবেদনের পর দায়েরের পর অনুমতি স্বাপেক্ষে নিহতের লাশ দাফনের জন্য প্রস্তুতি নেওয়া হয়েছে। ###