Wednesday, January 19, 2022
Homeটেকনাফহোয়াইক্যং ইউনিয়নের সাবেক ছাত্রলীগ সভাপতি রাজিব বড়ূয়া আমেরিকাতে পরলোক গমন, শোক

হোয়াইক্যং ইউনিয়নের সাবেক ছাত্রলীগ সভাপতি রাজিব বড়ূয়া আমেরিকাতে পরলোক গমন, শোক

শাহীনশাহ, টেকনাফ |

বাংলাদেশ ছাত্রলীগ টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়ন শাখার সাবেক সভাপতি রাজিব বড়–য়া (২৭) আমেরিকার ক্যালেফোর্নিায়ায় নিজ বাসায় পরলোক গমন করেছে। জানা গেছে, ৪ অক্টোবর বাংলাদেশ সময় সকাল ১০ টার দিকে কোম্পানীর দায়িত্ব শেষে নিজ বাসয় পৌঁছে বন্ধু ও আতœীয়দের সাথে আড্ডা জমান। পরে বন্ধু ও আতœীয়রা চাকুরীর দায়িত্বে চলে যায়। বিকাল ৩ টার দিকে তারা এসে দেখতে পায় সাড়া শব্দহীন রাজিব শুয়ে আছে। পুলিশের সহায়তায় ক্যালেফোর্নিয়ার একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রাজিব সবকিছু তৈরী করে রেখেছিল, আগামী ফেব্রুয়ারী মাসে বাংলাদেশে ফিরে যুগলবন্ধি হবেন বাগদত্তা প্রিয় বধুর সাথে। রাজিবের এক ভাই বোন। তার বাবা নির্মল বড়–য়া হোয়াইক্যং ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ছিলেন। প্রায় দুই বছর পূর্বে হার্ট স্ট্রোকে মৃত্যুবরণ করেন। পরিবার সূত্রে জানা গেছে, তার মরদেহ বাংলাদেশে পৌঁছতে কয়েকদিন সময় হবে।
রাজিব বড়–য়া ২০০৯ সালের আগষ্টে হোয়াইক্যং ইউনিয়ন ছাত্রলীগের সভাপিত নির্বাচিত হয়। বেশ কিছুদিন দায়িত্ব পালন করে সিনিয়র সহ সভাপতি নুরতাজুল মোস্তফা শাহীনশাহ’কে ভারপ্রাপ্ত সভাপতি দায়িত্ব অর্পণ করে আমেরিকা পাড়ি জমান।

তার মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল বশর, কৃষি ও সমবায় সম্পাদক হারুনর রশিদ সিকদার, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নুরুল আলম চেয়ারম্যান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফজলুর কবির, হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন আহ্বায়ক নুরুল আমিন সিকদার, যুগ্ন আহ্বায়ক নুরতাজুল মোস্তফা শাহীনশাহ, হোয়াইক্যং ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ফরিদুল আলম জুয়েল, সিনিয়র যুগ্ন আহ্বায়ক শেখ শাহ আলম, যুগ্ন আহ্বায়ক নুরুল মোস্তফা মানিক, হেলাল উদ্দিন, মোঃ ইসমাইল, মোঃ হারুন ও তাওহিদুল ইসলাম, সদস্য তোফাইল আহমেদ ও আব্দুল মান্নান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সুলতান মাহমুদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্না, সহ সভাপতি আব্দুল্লাহ আল জাহেদ লিটন, যগ্ন সাধারণ সম্পাদক মিজানুর রহমান, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম সাকের, পরিবেশ বিষয়ক সম্পাদক মিজবাহ উল হক বাবলা, হোয়াইক্যং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাসুক শাহরিয়াদ, সাধারণ সম্পাদক আতাউর রহমান ওয়াসিম প্রমূখ।
বিবৃতিদাতারা বলেন, রাজিব ছিলেন একজন ত্যাগী ছাত্রনেতা ও তুখোড় বক্তা। তার বিদেহী আতœার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments