স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন টেকনাফ উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব নুরুল বশর !

: নুরুল করিম রাসেল
প্রকাশ: ৫ মাস আগে

নিজস্ব প্রতিনিধি :
টেকনাফ উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব নুরুল বশর কক্সবাজার-৪ আসন থেকে দ্বাদশ সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন এমন গুঞ্জন চলছে ভোটারদের মাঝে।
খোঁজ নিয়ে জানা গেছে, চলতি দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হওয়ার জন্য তিনি আওয়ামীলীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন। তবে মনোনয়ন প্রদান করা হয় আব্দুর রহমান বদির স্ত্রী বর্তমান সাংসদ শাহীনা আক্তার কে। এতে আওয়ামীলীগের তৃণমূলের নেতা-কর্মীদের মাঝে অসন্তোষ দেখা দিয়েছে। তারা বলছেন পাঁচ বছর শাহীনা আক্তার এমপি ছিলেন কিন্তু এলাকার মানুষ তাকে চোখেও দেখেননি। শুধু তাই নয় দলীয় নেতাকর্মীদের কোন মূল্যায়ন ছিল না এই সময়।এছাড়া মনোনয়ন প্রত্যাশীদের সাথে আওয়ামীলীগের সভায় নির্বাচনকে প্রতিদ্বন্ধিতাপূর্ণ করতে মনোনয়ন বঞ্চিতদের স্বতন্ত্র প্রার্থী হতে উৎসাহিত করা হয়েছে বলে জানা গেছে। এর প্রেক্ষিতে জেলার সবকটি আসনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নিচ্ছেন আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত অনেক নেতা।
এই ব্যাপারে আওয়ামীলীগ নেতা নুরুল বশরের যোগাযোগ করা হলে তিনি জানান, নির্বাচন প্রতিদ্বন্ধিতাপূর্ণ করার জন্য যেহেতু দলীয় হাইকমান্ড স্বতন্ত্র প্রার্থীদের সাথে নমনীয় থাকবেন বলে ঘোষনা দিয়েছেন অপরদিকে দলের নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের আগ্রহ রয়েছে সবকিছু বিবেচনা করে দলের নেতাকর্মী সহ সবার
সাথে কথা বলে এই ব্যাপারে সিদ্ধান্ত নেবেন বলে জানান তিনি।