Monday, August 8, 2022
Homeখেলাধুলাসাফ ফুটবলে ভারতের বিপক্ষে ফাইনাল খেলবে বাংলাদেশ

সাফ ফুটবলে ভারতের বিপক্ষে ফাইনাল খেলবে বাংলাদেশ

টেকনাফ টুডে ডেস্ক : শুক্রবার ভারতের ভুবনেশ্বরের কালিঙ্গা স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হবে ফাইনাল ম্যাচ। তাই চ্যাম্পয়িন্স ট্রফি জয়ের জন্য মুখিয়ে রয়েছে বাংলাদেশের যুবারা।
এর আগে শ্রীলঙ্কাকে ১-০ গোলে হারিয়ে আসর শুরু করে বাংলাদেশের যুবারা। দ্বিতীয় ম্যাচে পিয়াস আহমেদ নোভার জোড়া গোলে স্বাগতিক ভারতকে ২-১ ব্যবধানে, তৃতীয় ম্যাচে মিরাজুলের হ্যাটট্রিকে মালদ্বীপকে ৪-১ ব্যবধানে উড়িয়ে দেয় বাংলাদেশ। আর শেষ ম্যাচে নেপালের সঙ্গে ১-১ গোলে ড্র করে ফাইনাল নিশ্চিত করে পল স্মলির দল।

বাংলাদেশের কাছে ২-১ গোলে হারার পর শ্রীলঙ্কাকে ৪-০, নেপালকে ৮-০ গোলে বিধ্বস্ত করে এবং মালদ্বীপকে ১-০ গোলে হারিয়ে ফাইনালে পা দেয় ভারত। ভারত স্বাগতিক হলেও ফাইনাল নিয়ে কোনো চাপ অনুভব করছেন না বাংলাদেশ অধিনায়ক তানভীর,’আপনারা আমাদের জন্য দোয়া করবেন। আমরা যেন শিরোপাটা দেশবাসীকে উপহার দিতে পারি। পরিকল্পনা অনুযায়ী আমরা ফাইনালে পৌঁছেছি। চাপ বলতে…এর আগে গ্রুপ পর্বে আমরা ভারতকে ২-১ গোলে হারিয়েছি। এটা আমাদের কাছে কোনো চাপ নয়। ইনশাল্লাহ আমাদের যে খেলা, যেভাবে আমরা এই টুর্নামেন্টে শুরু করেছি, সেটা যদি আমরা ফাইনালে খেলতে পারি, আমাদের সব খেলোয়াড়রা যদি সেরাটা দিতে পারে, তাহলে ইনশাল্লাহ ভালো কিছু হবে। সবচেয়ে বড় কথা সবার মনের মধ্যে আত্মবিশ্বাস আছে। মনের মধ্যে কোন চাপ-টাপ নেই। আমরা সবাই ফাইনাল খেলার জন্য মুখিয়ে আছি। ‘

RELATED ARTICLES

Most Popular

Recent Comments