Monday, January 17, 2022
Homeজাতীয়শেখ হাসিনার ওপর আক্রমণের চেষ্টা চলছে: কাদের

শেখ হাসিনার ওপর আক্রমণের চেষ্টা চলছে: কাদের

টেকনাফ টুডে ডেস্ক |
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের বিস্ময়কর সাফল্যের নেতৃত্বদানকারী আমাদের সেন্ট্রিফিউগাল ফোর্স শেখ হাসিনা। দেশের অগ্রযাত্রাকে ব্যাহত করতে তাকে (শেখ হাসিনা) ফিজিক্যালি আক্রমণ করার চেষ্টা চলছে, ষড়যন্ত্র চলছে।

বুধবার বিকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডি রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন।

ওবায়দুল কাদের বলেন, বিমানের যে তদন্ত রিপোর্ট এসেছে, সেখানে নিরাপত্তা ঘাটতি নিশ্চয়ই ছিল। তা না হলে নাট-বল্টু কি করে ঢিলা হয়? নিরাপত্তা ঘাটতির সুযোগ নিয়ে নাট-বল্টু ঢিলা করা এটাও যে একটা ষড়যন্ত্র নয় সেটা তো আমরা বলতে পারি না। কাজেই ষড়যন্ত্র চলছে।’

মন্ত্রী বলেন, শেখ হাসিনার কাজের যে গতি, তার যে বিস্ময়কর সাফল্য এই গতিকে আঘাত করে, বিভিন্নভাবে ষড়যন্ত্র করে তা সফল হচ্ছে না। তারা মনে করেছে, যার কারণে বাংলাদেশের সাফল্য এবং সারা দুনিয়ার দৃষ্টি আজ বাংলাদেশে। তিনি আমাদের সেন্ট্রিফিউগাল ফোর্স শেখ হাসিনা। তাকে সরিয়ে দেয়ার চক্রান্ত কাজ করছে না এ কথা আমরা বলতে পারি না।

তিনি বলেন, সঙ্গত কারণেই আমরা ভাবছি বিভিন্ন কারণেই আজকে দেশি-বিদেশী ষড়যন্ত্র হচ্ছে। আমাদের অগ্রযাত্রাকে ব্যাহত করতে আমাদের নেত্রীকে ফিজিক্যালী আক্রমণ করার চেষ্টা চলছে।

বিমানের এই ঘটনার দায় বিমানমন্ত্রী এড়াতে পারে কিনা, এমন এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘মামলা যখন হয়ে গেছে তখন এটা বিচারাধীন বিষয়। মনুষ্য সৃষ্টির বিষয়টি কোর্ট দেখবে। মন্ত্রী দায় নেবেন, কী নেবেন না এটা তার ব্যক্তিগত বিষয়। আমরা ষড়যন্ত্রের আভাস পাচ্ছি। মন্ত্রীর বিষয়ে মন্তব্য করার এখতিয়ার আমার নেই।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, একেএম এনামুল হক শামীম, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল প্রমুখ।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments