লক্ষ্যারচরে বীরমুক্তিযোদ্ধা আনোয়ার বাঙালি ট্রাস্ট ব্যক্তিগত তহবিল থেকে চাল দিলেন এমপি জাফর

: নুরুল করিম রাসেল
প্রকাশ: ৩ years ago

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :
চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নে বন্যাকবলিত ৩০০ পরিবারে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য জাফর আলমের ব্যক্তিগত এবং বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙালি কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে এসব চাল বিতরণ করা হয়েছে। শনিবার ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙালির বাসভবন ‘মুক্তিযোদ্ধা কুঠির’ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব পরিবারের নারী-পুরুষের হাতে চাল বিতরণ করেন সাংসদ জাফর আলম।
এ সময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবু মুছা, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙালির সহধর্মীনি লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নেছারা বেগম, ছেলে যথাক্রমে লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মরহুম আনোয়ার হোসেন বাঙালি কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান মো. রেজাউল করিম সেলিম, সরকারি কর্মকর্তা জিয়াউল করিম মো. তারেক, মো. সিফাতসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম সেলিম জানান, সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত ইউনিয়নের তিন শতাধিক পরিবারকে ১০ কেজি চাল বিতরণ করা হয়। মাননীয় সংসদ সদস্য জাফর আলম ও আমার ব্যক্তিগত পক্ষ থেকে এই চাল বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাল বিতরণ উদ্বোধন করেন এমপি জাফর আলম।