Thursday, January 20, 2022
Homeআন্তর্জাতিকমালয়েশিয়ায় বাংলাদেশীকে গলা কেটে হত্যা

মালয়েশিয়ায় বাংলাদেশীকে গলা কেটে হত্যা

মালয়েশিয়ার যিরাম কুয়ালা সেলাঙ্গর এলাকায় একটি নির্মাণাধীন ভবন থেকে ২৯ বছর বয়সী এক বাংলাদেশীর লাশ উদ্ধার করেছে দেশটির পুলিশ। এ ঘটনায় সন্দেহভাজন এক বাংলাদেশীকে আটক করে সাত দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

তবে তদন্তের স্বার্থে নিহত এবং আটক বাংলাদেশীর নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানায়নি সেদেশের পুলিশ।

কুয়ালা সেলাঙ্গর জেলার পুলিশ প্রধান রুসলান আব্দুল্লাহ বলেন, গত বৃহস্পতিবার একটি নির্মাণাধীন ভবনের নিচে মানুষের মাথা পরে থাকতে দেখে কর্মরত শ্রমিকরা পুলিশকে খবর দেয় ৷ পুলিশ ঘটনাস্থলে এসে মাথা ও ভবনের ১০ম তলা থেকে দেহ উদ্বার করে।

ধারণা করা হচ্ছে বৃহস্পতিবার দুপুর ৩টা থেকে ৫টার মধ্যে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ভবনের ১১তম তলায় হত্যার শিকার ব্যক্তিকে দাড়ালো ছুড়ি দিয়ে জবাই করে জানালা দিয়ে ফেলে দেয়া হয়। কিন্তু শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে মাটিতে পরে যায় এবং শরীর ১০ম তলায় আটকে যায় ৷

এ ঘটনার প্রাথমিক তদন্তের পর কুয়ালা সেলাঙ্গর জেলার পুলিশ প্রধান রুসলান আব্দুল্লাহ গণমাধ্যমকে জানান, ‘মৃত ব্যাক্তি ২৯ বছর বয়সী বাংলাদেশী। সে দুই বছর যাবত নির্মাণাধীন ভবনটিতে সাব কন্ট্রাকটর হিসেবে কাজ করছিলো ৷ তাকে অপর এক বাংলাদেশী সহকর্মী হত্যা করেছে।

সন্দেহভাজন ওই বাংলাদেশী আত্মগোপনের চেষ্টা করেছিল। তবে, শনিবার ভোররাতে তাকে গ্রেফতার করা হয়েছে। তাকে সাত দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments