Monday, January 17, 2022
Homeকক্সবাজারবাড়ির মধ্যে মলত্যাগ করায় শিশুকে হত্যা করল ফুপা : হত্যাকারী আটক

বাড়ির মধ্যে মলত্যাগ করায় শিশুকে হত্যা করল ফুপা : হত্যাকারী আটক

টেকনাফ টুডে ডেস্ক |
বাড়ির ভেতর মল ত্যাগ করায় বাবু নামের আট বছরের এক শিশুকে কুপিয়ে হত্যা করেছে তার ফুপা।

সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে কক্সবাজারের চকরিয়া উপজেলার পশ্চিম বড়ভেওলা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের দরবেশকাটা উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

পশ্চিম বড়ভেওলা ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা বলেন, বদরখালী ইউনিয়নের মগনামা পাড়া গ্রামের মোহাম্মাদ রিদুয়ানের ছেলে বাবু কিছুদিন আগে থেকে উত্তরপাড়া গ্রামে ফুপুর বাড়িতে থেকে পড়ত।

রোববার রাতে শিশুটি ঘুমন্ত অবস্থায় বাড়ির ভেতর মলত্যাগ করে। খবর পেয়ে সোমবার সকালে বাড়িতে এসে শিশুটির মা সব কিছু পরিস্কার করে দেন।

ইউপি চেয়ারম্যান বলেন, বাড়ির ভেতর মলত্যাগ করায় ক্ষিপ্ত হন ফুপা রিদুয়ানুল হক। সকালে বাড়ি থেকে বের হওয়ার সময় স্ত্রীকে শাসিয়ে যান ওই শিশুকে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়ার জন্য।

কিন্তু সন্ধ্যার দিকে বাড়িতে গিয়ে দেখেন ওই শিশুটি সেখানে রয়েছে। ওইসময় স্ত্রীর সঙ্গে তর্কাতর্কিতে লিপ্ত হন ঘাতক রিদুয়াদুল হক। এক পর্যায়ে ধারালো দা দিয়ে কুপিয়ে শিশু বাবুকে আহত করে পালিয়ে যায় ঘাতক।

চকরিয়া থানার ওসি (তদন্ত) মো.কামরুল আজম বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাত ১০টার দিকে সে মারা যায়।

লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এদিকে চকরিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে হত্যাকারী ফুফা বাবুলকে আটক করেছে বলে জানা গেছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments