পেকুয়ায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৪টি পরিবারের মাঝে উপজেলা ছাত্রলীগ সভাপতির উপহার

: হুমায়ুন রশিদ
প্রকাশ: ১১ মাস আগে

নিজস্ব প্রতিবেদক : পেকুয়ায় ভয়াবহ আগুনে ১৩ টি বসতঘর ও ১ টি দোকান ভস্মীভূত হয়ে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ৮ মে (সোমবার) বিকাল ৩ টার দিকে সদর ইউনিয়নের বাইম্যাখালী এলাকায় ক্ষতিগ্রস্ত হওয়া পরিবার পরিদর্শন করে
স্কুল পড়ুয়া ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা-সামগ্রী ও সহায়তা প্রদান করেছেন বাংলাদেশ ছাত্রলীগ পেকুয়া উপজেলা শাখার সভাপতি এম কফিল উদ্দিন বাহাদুর।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পেকুয়া সদর ইউনিয়নের স্থানীয় কামাল হোসেন, আকতার হোসেন, আছত আলী, নেজাম উদ্দিন, জসিম উদ্দিন, আজিম উদ্দিন, মো. শুক্কুর, কফিল উদ্দিন, মোজাহের ইসলাম, আবদুর রহিম বাদশাহ ও মোহাম্মদ সোহেলের পরিবারের মাঝে সহায়তা দেওয়া হয়।

এসময় পেকুয়া উপজেলা,ি ছাত্রলীগ সভাপতি এম কফিল উদ্দিন বাহাদুর বলেন, ভয়াবহ অগ্নিকাণ্ডে একই সাথে ১৪ পরিবার নিঃস্ব হয়ে যাওয়া মর্মান্তিক। আমি সকল পরিবারের সমবেদনা জানাচ্ছি। সেই সাথে সমাজের উচ্চবর্গ এবং জনপ্রতিনিধিদের পাশে থাকার আহবান জানাচ্ছি।

স্কুল পড়ুয়া ছাত্রী সুমি বলেন, আগুনে পুড়ে আমাদের সব শেষ স্কুলে যাওয়ার মত বই,খাতা, কলম কিছুই নেই। কিন্তু কফিল ভাই আমাদের বই,খাতা,কলম, স্কুল ব্যাগ দিয়েছেন আমরা আবারো স্কুলে যাবো।

স্থানীয় যুবলীগ নেতা আনসার উদ্দিন বলেন, আমার গ্রামের ১৪ পরিবার আগুনে ক্ষতিগ্রস্ত হয়ে মানবেতর জীবনযাপন করছে। ছাত্রলীগ সভাপতি এম কফিল উদ্দিন বাহাদুর তাদের পাশে সাহায্যে হাত বাড়িয়ে দেওয়ার আমি গ্রামবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি।

এসময় স্থানীয় যুবলীগ নেতা আনসার উদ্দিন, জয়নাল আবেদীন, ছাত্রলীগ নেতা মঈন উদ্দিন,সালাহউদ্দিন, অনিক প্রমুখ উপস্থিত ছিলেন। ##