পহরচাঁদা সাংগঠনিক আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিনে দোয়া মাহফিল আলোচনা

: নুরুল করিম রাসেল
প্রকাশ: ৪ years ago

নিজস্ব প্রতিবেদক : আওয়ামীলীগ সভাপতি বঙ্গবন্ধুর কন্যা, মানবতার জননী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে চকরিয়া উপজেলার পহরচাঁদা সাংগঠনিক ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে দোয়া মাহফিল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ের সামনে বেলুন উড়িয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনের আনুষ্ঠানিকতা উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কক্সবাজার জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক এবং জেলা পরিষদের সম্মাণিত সদস্য লায়ন আলহাজ কমরউদ্দিন আহমদ। এরপর তিনি আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে একটি কেক কাটেন।
পহরচাঁদা সাংগঠনিক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও পরিষদের প্যানেল চেয়ারম্যান নিয়াজুল ইসলাম বাদলের সভাপতিত্বে মিলাদ মাহফিল পরবর্তী অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা। এতে প্রধান অতিথির বক্তব্য দেন লায়ন কমরউদ্দিন আহমদ। সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা জামাল উদ্দিন জয়নাল, আওয়ামীলীগ নেতা সেলিম উল্লাহ বাহাদুর, শামশু উদ্দীন চৌধুরী।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের নানা আয়োজনে উপস্থিত ছিলেন পহরচাঁদা সাংগঠনিক ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ফিরোজ আহমদ, সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম, পরিষদের সকল সদস্য, ইউনিয়ন যুবলীগের আহবায়ক আইয়ুব খান মিন্টু, সাংগঠনিক ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুর রহিম, ছাত্রলীগের আহবায়ক মো.দেলোয়ার হোছাইন ছাড়াও আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের বিভিন্নস্তরের নেতাকর্মী ও সর্বসাধারণ।
অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি লায়ন কমরউদ্দিন আহমদ বলেছেন, স্বাধীন বাংলাদেশে ‘৭৫ পরবর্তী সময়ে ইতিহাসের সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যিনি বিশ^ মানবতার বিস্ময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংগ্রামী, সাহসী। ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতাবিরোধী ঘাতকচক্রের হাতে সপরিবারে নির্মমভাবে নিহত হন। মা, বাবা, ভাইসহ আপনজনদের হারানো বেদনা বুকে ধারণ করে বাংলাদেশকে এগিয়ে নিতে কাজ করছেন। ২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধু অ্যাভিনিউতে গ্রেনেড হামলাসহ বহুবার শেখ হাসিনার ওপর হামলা হয়েছে। মহান আল­াহর অশেষ রহমতই তাকে সব বিপদ থেকে রক্ষা করেছে। ’
তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু কামনা করে বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে বাঙালি জাতি পেয়েছে স্বাধীনতা আর শেখ হাসিনার নেতৃত্বে বাঙালি জাতি এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর আজীবন লালিত স্বপ্ন সুখী-সমৃদ্ধ ‘সোনার বাংলা’ গড়ার পথে।##