Wednesday, January 19, 2022
Homeটপ নিউজনাইক্ষ্যংছড়িতে বিজিবি'র আন্ত ব্যাটালিয়ন সাইক্লিং প্রতিযোগিতা সম্পন্ন

নাইক্ষ্যংছড়িতে বিজিবি’র আন্ত ব্যাটালিয়ন সাইক্লিং প্রতিযোগিতা সম্পন্ন

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান)থেকেঃঃ
বাংলাদেশ বর্ডার গার্ড ৩১ ব্যাটালিয়নের সার্বিক তত্ত্বাবধানে নাইক্ষ্যংছড়িতে আন্ত ব্যাটালিয়ন সাইক্লিং প্রতিযোগিতা শেষ হয়েছে। বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে গত ২১ থেকে ২৬ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত ৬দিন ব্যাপী আন্ত ব্যাটালিয়ন সাইক্লিং প্রতিযোগিতা শেষে শনিবার (২৬ নভেম্বর) বিকালে ৩১ বিজিবি জোন সদরে সমাপনী খেলা অনুষ্টিত হয়। এতে কক্সবাজারের ভারপ্রাপ্ত সেক্টর কমান্ডার (উপ-পরিচালক) এম এম আনিসুর রহমান পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে সমাপনী ও পুরষ্কার বিতরণ করেন।
প্রতিযোগিতায় ৭টি ইভেন্টে ২০টি ব্যাটালিয়নের ২০০ জন প্রতিযোগি অংশ নেয়। এতে ৬টি স্বর্ণ ১টি রোপ্য ও ১টি তা¤্র পদক পেয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে খাগড়াছড়ি ৩২ ব্যাটালিয়ন। এবং ১টি স্বর্ণ ৩টি রোপ্য ও ১টি তা¤্র পদক পেয়ে রার্ণাসআপ হয়েছে কক্সবাজার ৩৪ ব্যাটালিয়ন।
জানা গেছে, টুর্ণামেন্টে শ্রেষ্ট প্রবীণ খেলোয়াড় নির্বাচিত হন ৩২ বিজিবির শ্রী রিপন কুমার ও শ্রেষ্ট নবীন খেলোয়াড় নির্বাচিত হন সিপাহী মো: সবুর হোসেন।
সমাপনী অনুষ্ঠানে ৩১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের জোনাল কমান্ডিং অফিসার লে.কর্ণেল আনোয়ারুল আযীম, উপ অধিনায়ক মেজর শফিকুর রহমানসহ বিভিন্ন পদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments