ঢাকায় কিউই স্কোয়াডের ২ ক্রিকেটার

: নুরুল করিম রাসেল
প্রকাশ: ৩ years ago

টেকনাফ টুডে ডেস্ক : পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ২৪ আগস্ট বাংলাদেশে আসবে নিউজিল্যান্ড। তার আগেই দুই ক্রিকেটার বাংলাদেশে চলে এসেছেন। এরা হলেন- অলরাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোম ও ওপেনার ফিন অ্যালেন।

শুক্রবার সকাল সাড়ে ৮টায় দুজন ঢাকায় এসেই টিম হোটেলেও পৌঁছে গেছেন। সেখানে কোয়ারেন্টিনে রয়েছেন তারা। বিসিবির একটি সূত্র গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছে।

বাংলাদেশ সফরে নিউজিল্যান্ড খেলবে পাঁচটি টি-টোয়েন্টি। ১ সেপ্টেম্বর হবে সিরিজের প্রথম ম্যাচ। সিরিজের সবক’টি ম্যাচই হবে মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে।

আগেভাগেই নিউজিল্যান্ডের এই দুই ক্রিকেটারের বাংলাদেশে আসার কথা আগেই জানা গিয়েছিল। তারা এতদিন ইংল্যান্ডের দ্য হান্ড্রেড টুর্নামেন্টে খেলেছেন। দেশে ফিরে কোয়ারেন্টিনের পর দলের সঙ্গে এখানে আসার সুযোগ নেই বলেই তারা ইল্যান্ড থেকে সরাসরি ঢাকায় চলে এসেছেন। বাকি ক্রিকেটাররা আসবেন আগামী মঙ্গলবার।

নিউজিল্যান্ড স্কোয়াড: টম ল্যাথাম (অধিনায়ক), ফিন অ্যালেন, হামিশ বেনেট, টম ব্লান্ডেল, ডগ ব্রেসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি, স্কট কুগেলাইন, কোল ম্যাকনকি, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, রাচিন রবীন্দ্র, বেন সিয়ার্স, ব্লেয়ার টিকনার, উইল ইয়াং।