Wednesday, January 19, 2022
Homeটপ নিউজটেকনাফ নতুন পল্লান পাড়া সদর ইউপি কমপ্লেক্স সড়কের বেহাল দশা- দেখার...

টেকনাফ নতুন পল্লান পাড়া সদর ইউপি কমপ্লেক্স সড়কের বেহাল দশা- দেখার কেউ নেই

নিজস্ব প্রতিবেদক |
টেকনাফ বাস স্টেশন থেকে নতুন পল্লান পাড়া হয়ে সদর ইউপি কমপ্লেক্স সড়কের বিভিন্ন স্থানে কার্পেটিং উঠে খানা খন্দকের সৃষ্টি হয়েছে। এতে করে উক্ত সড়কে নিয়মিত যাতায়তকারী এই অঞ্চলের হাজার হাজার মানুষকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।
সরেজমিনে গিয়ে দেখা যায়, সড়কটির অনেকাংশে এখন কার্পেটিং উঠে গর্তের সৃষ্টি হয়েছে। এতে বিশেষ করে সাইকেল, মোটরসাইকেল চালকদের পড়তে হয় দুর্ঘটনার কবলে। সড়কে উঠে যাওয়া কংকরে স্লিপ করে দুর্ঘটনার শিকার হতে হয় অনেককে। একটু বৃষ্টি হলেই পথচারীদের পড়তে হয় বেহাল দশায়। ব্যাথাজনিত ও মুমুর্ষ রোগী নিয়ে যাতায়তের অযোগ্য হয়ে পড়েছে সড়কটি। এ সড়ক দিয়ে প্রতিনিয়ত সদর ইউপি’র জনপ্রতিনিধি, বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রী সহ নতুন পল্লান পাড়া, তুলাতুলি, মহেষখালিয়া পাড়া, গোদারবিল, দক্ষিন লম্বরি সহ প্রতিদিন হাজার হাজার জনগণ যাতায়ত করে থাকেন।
স্থানীয় সচেতন নাগরিক শফিকুল আলম বকুল প্রতিবেদককে জানান, সড়ক ও জনপথ বিভাগের আওতাধীন এ রাস্তাটি ৩/৪ আগে সংস্কার হলেও এখন যাতায়ত অনুপযোগী হয়ে পড়েছে। এছাড়াও অত্র ৪নং ওয়ার্ডের নির্বাচিত মেম্বার আজিম উল্লাহ শপথ গ্রহণের পর থেকে বিভিন্ন মামলার কারণে এলাকায় না থাকায় প্রতিনিধি হীন এ ওয়ার্ডে এসব দেখার কেউ নাই।
এ ব্যাপারে টেকনাফ সদর ইউপি’র চেয়ারম্যান শাহ জাহান মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, সড়কের ক্ষত স্থানটি আমার নজরে পড়েছে, অতি শীঘ্রই সড়কের সংস্কার কাজ শুরু করা হবে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments