Monday, January 17, 2022
Homeটপ নিউজটেকনাফে এক ব্যক্তিকে ফিল্মি স্টাইলে অপহরণের অভিযোগ

টেকনাফে এক ব্যক্তিকে ফিল্মি স্টাইলে অপহরণের অভিযোগ

টেকনাফ প্রতিনিধি ::
টেকনাফের ছোট হাবিব পাড়ার মোঃ ফেরদৌস (৪১) নামে এক ব্যক্তিকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। সে টেকনাফ সদর ইউনিয়নের দিল মোহাম্মদের পুত্র। ২৮ জানুয়ারি দুপুরে টেকনাফ পৌরসভাস্থ বাস ষ্টেশনের আবু ছিদ্দিক মার্কেটের নাফ ইন্টার ন্যাশনাল ট্রাভেল্স এজেন্সী থেকে তাকে অপহরণ করা হয়। পরে বিকাল সাড়ে চারটার দিকে ছেড়ে দেওয়া হয়েছে।
এব্যাপারে মোঃ ফেরদৌস বাদী হয়ে সাবরাং ইউনিয়নের চান্ডলী পাড়ার ছৈয়দ আহমদ (৩৩) কে বিবাদী করে অজ্ঞাত আরো ৬/৭ জন অভিযুক্ত করে টেকনাফ মডেল থানায় অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সুত্রে জানা যায়, ২৮ জানুয়ারি শনিবার দুপুর ১ টার দিকে টেকনাফ পৌরসভাস্থ বাস ষ্টেশনের আবু ছিদ্দিক মার্কেটের নাফ ইন্টার ন্যাশনাল ট্রাভেল্স এজেন্সীতে বসা থাকা অবস্থায় ছৈয়দ আহমদের নেতৃত্বে ৬/৭ জন অজ্ঞাত ব্যক্তিরা আকষ্মিকভাবে ফেরদৌসকে সংঘবদ্ধভাবে শার্টের কলার এবং মুখ চেপে ধরে সিএনজি যোগে কচুবনিয়া এলাকায় অপহরণ নিয়ে যায়। সেখানে অপহরনকারীরা তাকে বিভিন্ন ভাবে টানা হেঁচড়া করে লাঞ্চিত করে। পরে তাকে কেন অপহরণ করা হয়েছে জানতে চাইলে দুই লক্ষ টাকা পাওনা আছে বলে দাবী করে। অথচ অপহরণকারীদের সাথে ফেরদৌসের কোন ধরনের লেনদেন করিনি বলে অভিযোগ পত্র থেকে পাওয়া যায়। পরে প্রাণের ভয়ে ছৈয়দ আহমদকে টাকা দেওয়ার মিথ্যা আশ্বাস দিয়ে অপহরণ কারীদের কবল থেকে ফিরে আসে। বিষয়টি তাৎক্ষনিকভাবে স্থানীয় চেয়ারম্যান মোঃ শাহাজান মিয়াকে অবহিত করি এবং আপনি টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জকে অবগত করেছে বলে জানিয়েছে অপহৃত ফেরদৌস।

টেকনাফ মডেল থানার উপ পুলিশ পরিদর্শক মোঃ আবদুর রহিম অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments