টেকনাফে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

: নুরুল করিম রাসেল
প্রকাশ: ৭ মাস আগে

ওবাইদুর রহমান নয়ন, টেকনাফ :

টেকনাফ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে খতমে কোরআন, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

২৮ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকেলে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব নুরুল বশরের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মাহাবুব মোর্শেদের সঞ্চালনায় আলোচনা সভায়, আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রধান অতিথি’র বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কক্সবাজার-৪ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব নুরুল বশর বলেন “১৯৭১ সালের পরাজিত শক্তি ঘাতকচক্র জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করলেও তার স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি। বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন করেছে। আর্থ-সামাজিক উন্নয়নে বাংলাদেশ বিশ্বে রোল মডেল হয়েছে। ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত করার লক্ষ্য নিয়ে তিনি নিরলস কাজ করে যাচ্ছেন। কিন্তু এ উন্নয়নকে বাধাগ্রস্থ্য করতে দেশী বিদেশী চক্র আবারও নানাভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে। আমাদের সজাগ থাকতে হবে, অপশক্তির এ অপতৎপরতা ও ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করে দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে।

সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ নেতা, জহির হোসেন এম এ , আবুল কালাম, জাবেদ ইকবাল চৌধুরী বাবুল, সাইফুদ্দিন খালেদ, মৌলভী আজিজ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম মুন্না প্রমূখ।

এতে উপস্থিত ছিলেন সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সোনা আলী, সাধারণ সম্পাদক আল ফায়সাল সুমন, সদর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি খলিলুর রহমান, সাধারণ সম্পাদক বদিউল আলম, বাহারছড়া ইউনিয়নের সভাপতি, সাইফুল্লাহ কোম্পানি, সাধারণ সম্পাদক, দেলোয়ার হোসেন, হোয়াইক্যাং আওয়ামীলীগ সভাপতি এডভোকেট মঈনুল হোসেন, সাধারণ সম্পাদক আজিজুল হক।

আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আহমেদ হোসেন মেম্বার, সেলিম সিকদার, এ,কে,এম নুরুল করিম রাসেল, মোহাম্মদ ইউসুফ ভুট্টো,  মোহাম্মদ হোসেন মেম্বার, মোস্তাক সাকি, যুবলীগ নেতা নুরুল আমিন, ছাত্রলীগ নেতা আব্দুল বাসেদ, মোঃ শাহীন, ইব্রাহিম বাবলু।

এতে আওয়ামীলীগের বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড, স্কুল কলেজ ও মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেষে দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।