টেকনাফে ই*য়া*বা ও বি*য়া*র*সহ দুই মা*দ*ক কা*র*বা*রী গ্রে*ফ*তা*র

: হুমায়ুন রশিদ
প্রকাশ: ১২ মাস আগে

হুমায়ূন রশিদ : টেকনাফে র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে অভিযান চালিয়ে ইয়াবা ও বিয়ারসহ কক্সবাজার এবং রামুর দুই মাদক কারবারীকে গ্রেফতার করেছে।

গত ২রা মে বিকাল সাড়ে ৫টায় কক্সবাজার র‌্যাব-১৫ এর (সিপিসি-২) হোয়াইক্যং ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং লম্বাবিল এলাকায় পৌঁছলে কতিপয় মাদক কারবারী র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে কক্সবাজার ৭নং ওয়ার্ড তারাবনিয়ার ছড়ার নুরুল ইসলামের পুত্র মোঃ সাইফুল ইসলাম (২৩) এবং রামু রাজারকুলের ছাগলিয়া কাটার মোঃ সৈয়দ আহমদের পুত্র মোঃ তারেক (১৯) কে গ্রেফতার করে। এসময় আরো একজন মাদক কারবারী পালিয়ে যায়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের দেহ ও আশপাশ এলাকা তল্লাশী করে তাদের হেফাজত হতে ৭শ ৬০পিস ইয়াবা এবং ১শ ১৬ক্যান বিদেশী বিয়ার উদ্ধার করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ ধৃত ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য লিখিত লিখিত এজাহার দাখিলের পর টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে। ###