চকরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

: নুরুল করিম রাসেল
প্রকাশ: ২ years ago

এম.জিয়াবুল হক : চকরিয়া উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ আয়োজনে শ্রেণী-পেশার নাগরিকদের সম্মাণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২৬ এপ্রিল বিকাল ৫টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান। অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, কক্সবাজার জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক এবং জেলা পরিষদের সদস্য লায়ন কমরউদ্দিন আহমদ, চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী, মাতামুহুরী থানা আওয়ামীলীগের সভাপতি ও পশ্চিম বড় ভেওলা ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, বীর মুক্তিযোদ্ধা হাজী বশিরুল আলম, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম।
চকরিয়া উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো.রাহাত উজ জামানের সার্বিক তত্তাবধানে ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বমুবিলছড়ি ইউপি চেয়ারম্যান মনজুরুল কাদের, হারবাং ইউপি চেয়ারম্যান মেহেরাজ উদ্দিন মিরাজ, বরইতলী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ছালেকুজ্জামান, খুটাখালী ইউপি চেয়ারম্যান মো.আবদুর রহমান, কাকারা ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন, কৈয়ারবিল ইউপি চেয়ারম্যান মক্কী ইকবাল হোসেন, বিএমচর ইউপি চেয়ারম্যান এসএম জাহাংগীর আলম, কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার, ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর, চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান জামাল হোছাইন চৌধুরী, লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন মো.বুলেট, কক্সবাজার জেলা পরিষদের সদস্য অধ্যাপক সোলতান আহমদ, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ তালুকদার, প্রচার সম্পাদক আবু মুছা ছাড়াও বিভিন্ন ইউনিয়নের নির্বাচিত জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, শ্রেনী পেশার সুধীজন, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা- কর্মচারীসহ বিভিন্ন পেশার ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলে দেশের শান্তি, সমৃদ্ধি এবং সকলের মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন চকরিয়া সোসাইটি শাহী জামে মসজিদের খতিব দক্ষিন চট্টগ্রামের প্রখ্যাত আলেম হাফেজ বশির আহমদ। ##