Monday, January 17, 2022
Homeপার্বত্য চট্টগ্রামগর্জনিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ

গর্জনিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকেঃঃ
জেলার সবচেয়ে দুর্গম ও বান্দরবানের নাইক্ষ্যংছড়ি লাগোয়া রামুর গর্জনিয়া ইউনিয়নে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৭০তম জন্মদিন উপলক্ষে এতিম ও দরিদ্র শিশুদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ, মিলাদ মাহফিল ও বিশেষ প্রার্থনাসভা অনুষ্ঠিত হয়েছে। গর্জনিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক ও কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটি ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক হাফিজুল ইসলাম চৌধুরী এ কর্মসূচীর আয়োজন করেন।
মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর বাদ জোহর ইউনিয়নের আমির আলি চৌধুরী জামে মসজিদ প্রাঙ্গনে মিলাদ মাহফিলের মধ্যদিয়ে কর্মসূচী শুরু হয়। পরে এতিম ও দরিদ্র শিশুদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ শেষে শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থ্যতা এবং সদ্য প্রয়াত সব্যসাচী লেখক ও কবি সৈয়দ শামসুল হকের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা শামশুল আলম।
এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-গর্জনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইউছুপ, আওয়ামী লীগ নেতা হাবিব উল্লাহ চৌধুরী, জিয়াউর রহমান, উপজেলা যুবলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আবছার কামাল, মাওলানা অলি উল্লাহ, ইউনিয়ন শ্রমীকলীগের আহবায়ক শাহরান চৌধুরী মারুফ, ইউনিয়ন ছাত্রলীগনেতা মোহাম্মদ আয়াছ, আবু হান্নান, গর্জনিয়া উচ্চবিদ্যালয় ছাত্রলীগের ক্যাম্পাস কমিটির সভাপতি ও নাইক্ষ্যংছড়ি হাজী এম.এ.কালাম ডিগ্রী কলেজ প্রথমবর্ষ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইকবাল, গর্জনিয়ার ছাত্রলীগনেতা ও বাইশারী উচ্চবিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মোঃ সেলিম উল্লাহ, সাধারণ সম্পাদক মংমা মার্মা, গর্জনিয়া উচ্চবিদ্যালয় ছাত্রলীগনেতা রাজিব কান্তি নাথ, সাজ্জাদ, জনি, রিদুয়ান প্রমূখ।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments