Wednesday, January 19, 2022
Homeউখিয়াউখিয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

উখিয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

নিজস্ব প্রতিনিধি, উখিয়া ::
উখিয়ার পালংখালী ইউনিয়নের থাইংখালী ঘোনার পাড়া গ্রামে একটি কলার ছড়া বেচা বিক্রিকে কেন্দ্র করে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৭ টার দিকে এ নির্মম হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় নিহতের ছোট ভাই আনোয়ার সাদেক কে পুলিশ গ্রেপ্তার করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মঙ্গলবার দুপুরে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘোনার পাড়া গ্রামের মৃত জালাল আহম্মদের ছেলে ছুরুত আলম (৩২) তার বসত ভিটায় রোপনকৃত একটি কলার ছড়া কেটে বিক্রি করার জন্য নিলে এ ঘটনার সূত্রপাতা হয়।

পরে এ ঘটনা নিয়ে বড় ভাই ছুরুত আলম ও তার ছোট ভাই আনোয়ার সাদেকের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। বড় ভাই ছুরুত আলম চিকিৎসার জন্য ছোট ভাই আনোয়ার সাদেককে নিয়ে যাওয়ার পথে থাইংখালী ঘোনার পাড়া বাঁছা মিয়ার ব্রীজের সামনে পৌছলে ছোট ভাই আনোয়ার সাদেকের কোমরে থাকা ধারালো ছুরি দিয়ে বড় ভাইকে হত্যা করে। খবর পেয়ে উখিয়া থানার উপ পরিদর্শক মশিউর আলমের নেতৃত্বে একদল পুলিশ নিয়ে এলাকায় অভিযান চালিয়ে ঘাতক খুনি আনোয়ার সাদেক কে গ্রেপ্তার করে।

উখিয়া থানার ওসি মোঃ আবুল খায়ের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে ওসি জানান।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments