স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন সাবেক জেলা গর্ভনর জহিরুল ইসলামকে দেখতে গেলেন জাফর আলম

-3.jpg

এম.জিয়াবুল হক : হাজার বছরের শ্রেষ্ট বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অসুস্থ অ্যাডভোকেট জহিরুল ইসলামকে দেখতে গেলেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের আওয়ামীলীগের (মহাজোট) মনোনীত সংসদ সদস্য প্রার্থী চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ জাফর আলম। গতকাল বৃহস্পতিবার দুপুরে তিনি ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ অ্যাডভোকেট জহিরুল ইসলামকে দেখতে যান। ওইসময় তাঁর শারীরিক খোঁজ-খবর নেন ও আশু রোগমুক্তি কামনা করেন।
জহিরুল ইসলাম কক্সবাজার বর্ষীযান নেতা, জেলার সাবেক গর্ভনর ও বীর মুক্তিযোদ্ধা ছিলেন। জহিরুল ইসলাম বেশ কিছুদিন ধরে শারীরিকভাবে অসুস্থ হলে প্রথমে চট্টগ্রাম, পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার স্কয়ার হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের তত্বাবধানে চিকিৎসাধীন আছেন। স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালে জহিরুল ইসলামের শারীরিক অবস্থা উন্নতি হয়েছে।
কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং আওয়ামী লীগের দক্ষিণ চট্টলার জনপ্রিয় নেতা আলহাজ¦ জাফল আলম বলেন, ‘অ্যাড. জহিরুল ইসলাম কক্সবাজার জেলার আওয়ামী লীগের প্রাণপুরুষ। তিনি আমাদের রাজনৈতিক অভিভাবক। প্রিয়নেতার অসুস্থতার কথা শুনে নির্বাচনী নানা ব্যস্ততার মাঝেও তাকে দেখতে ছুটে ঢাকায় আসলাম। সামনে নির্বাচন উপলক্ষে চকরিয়া-পেকুয়া নৌকার বিজয় নিশ্চিত করতে প্রবীণ নেতা জহিরুল ইসলামের কাছ থেকে দিক-নির্দেশনাও প্রয়োজন। এসময় উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট জহিরুল ইসলামের ছেলে কক্সবাজার জেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য রাশেদুল ইসলাম, কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াহিয়া খান কুতুবী, অ্যাড আমিন চৌধুরী প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

Top