কক্সবাজারে র‌্যাবের হাতে ইয়াবাসহ শাহপরীরদ্বীপের ২ পাচারকারী আটক : সিএনজি জব্দ

IMG-20181112-WA0001.jpg

টেকনাফ টুডে ডেস্ক |

কক্সবাজার র‌্যাব-৭, ক্যাম্পের জওয়ানেরা প্রধান সড়কে যানবাহন তল্লাশী করে ১৪ হাজার ইয়াবাসহ শাহপরীর দ্বীপের দুই পাচারকারীকে আটক করেছে। এই ঘটনায় একটি সিএনজি জব্দ করা হয়েছে।

জানা যায়, গত ১১ নভেম্বর রাত সোয়া ৮টারদিকে র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্পের অধিনায়ক মেজর মোঃ মাসুদ রানা ইয়াবা পাচারের গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার-টেকনাফ সড়কে পানের ছড়া ব্রীজে বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি চালায়।

এই সময় টেকনাফ হতে কক্সবাজারগামী একটি নম্বরবিহীন সিএনজিকে তল্লাশীর জন্য সংকেত দিলে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন র‌্যাব সদস্যরা ধাওয়া করে সিএনজিসহ শাহপরীর দ্বীপ উত্তর পাড়ার মৃত আমির হামজার পুত্র মোঃ হাশিম (২৫) ও বাঁচা মিয়ার পুত্র খাইর হোসেন (২৯) কে আটক করে। পরে সাক্ষীদের সম্মুখে সিএনজিটি তল্লাশি করে অভিনব কায়দায় লুকানো ৭০ লক্ষ টাকা মূল্যমানের ১৪ হাজার পিস ইয়াবাসহ আসামীদেরকে গ্রেফতার করে সিএনজি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে ইয়াবা পাচারের সত্যতা স্বীকার করে। সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর গ্রেফতারকৃত আসামীদ্বয়, উদ্ধারকৃত ইয়াবা ও সিএনজি রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

Top