উখিয়ায় নিজগ্রামে চিরনিন্দ্রায় শায়িত হলেন বর্ষীয়ান রাজনীতিবিদ এড. আহমদ হোছাইন

8.jpg

জানাযায় শোকার্ত মানুষের ঢল

ফারুক আহমদ, উখিয়া:
কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বিশিষ্ট আইনজীবি ও বর্ষীয়ান রাজনীতিবিদ এডভোকেট এ কে আহমদ হোছাইনের দ্বিতীয় নামাজের জানাযা শেষে বৃহস্পতিবার (৮ নভেম্বর) রাত ৯টায় গ্রাম উখিয়ার পশ্চিম হলদিয়াপালং সাবেক রুমখাঁ গ্রামে পারিবারিক কবরস্থানে চিরনিন্দ্রায় শায়িত করা হয়।
এর আগে নীতি নৈতিকতার আদলে ও দলমতের উর্ধ্বে উঠে মানুষের জন্য আজীবন সেবা করে যাওয়া কক্সবাজার জেলা আওয়ামী পরিবারের রাজনীতির বটবৃক্ষ এডভোকেট একে আহমদ হোছাইনকে শেষবারের মতো বিদায় জানাতে এবং জানাযার নামাজে অংশগ্রহণ করতে হাজার হাজার শোকাহত জনতা ও দীর্ঘ রাজনৈতিক জীবনের সহকর্মী, সহযোদ্ধারা ছুটে আসেন।
মরিচ্যাপালং উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে অনুষ্ঠিত বিশাল জানাযার নামাজে ইমামতি করেন মরহুমের মেয়ের জামাতা রাজাপালং এমদাদুলউলুম ফাজিল মাদ্রাসার আরবি প্রভাষক মৌলানা আবুল ফজল। জানাযার পূর্বে মরহুমের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন সরকারের মন্ত্রীপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ শাহজাহান চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, সাংসদ আবদুর রহমান বদি, সাংসদ সাইমুন সরওয়ার কমল, সাংসদ আশেক উল্লাহ রফিক, সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলী। সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, এডভোকেট আব্বাস উদ্দিন, প্রফেসর ফরিদ উদ্দিন, হলদিয়াপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম, সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন মিন্টু, সহকারী পুলিশ সুপার ছুরুত আলম, মরহুমের ছেলে এডভোকেট শাহেদ হোছাইন।
জানাযায় উপজেলা নির্বাহী অফিসার মো: নিকারুজ্জামান চৌধুরী, জেলা প্রশাসনের কর্মকর্তা, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, আইনজীবি, সাংবাদিক, শিক্ষাবিদ, আলেমওলামাসহ সর্বস্তরের ধর্মপ্রাণ মুসল্লিগণ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

Top