হ্নীলা ষ্টেশন জামে মসজিদের প্রতিষ্ঠাতা মতোয়াল্লী আবু আহমদ সিকদারের ইন্তেকাল

Teknaf-Pic-B-08-11-18.jpg

মুহাম্মদ জাহাঙ্গীর আলম : হ্নীলা ষ্টেশন জামে মসজিদের প্রতিষ্ঠাতা মতোয়াল্লী আবু আহমদ সিকদার ইন্তেকাল করেছেন। প্রবীণ এই মুরুব্বীর মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।
জানা যায়, ৮ নভেম্বর ভোররাত ২.৩০ মিনিটে উপজেলার হ্নীলা পূর্ব সিকদার পাড়ার মরহুম আমির হোছন সিকদারের ৫মপুত্র, হ্নীলা ষ্টেশন জামে মসজিদের প্রতিষ্ঠাতা মতোয়াল্লী, প্রবীণ আওয়ামী লীগ নেতা, মুক্তিযোদ্ধা সংগঠক, মরহুম আবু বক্কর মুন্সীর ছোট ভাই আবু আহমদ সিকদার (৯৮) বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ৬ মেয়েসহ আত্নীয়-স্বজন, রাজনৈতিক শুভানুধ্যায়ী ও গুণগ্রাহী রেখে গেছেন। দুপুর ২টায় হ্নীলা শাহ মজিদিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা মাঠে নামাজে জানাজা শেষে পূর্ব সিকদার পাড়া জবলে মসজিদ সংলগ্ন গোরস্থানে দাফন করা হয়েছে।
এই প্রবীণ ব্যক্তির মৃত্যুতে সাবেক সাংসদ ও টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ অধ্যাপক মোহাম্মদ আলী, সাবেক টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ এবং সমাজ কল্যান সম্পাদক এইচএম ইউনুছ বাঙ্গালী, হ্নীলা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এইচকে আনোয়ার, সাবেক হ্নীলা ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন চৌধুরী, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আবুল হোছাইন হেলালী, হ্নীলায় কর্মরত সাংবাদিকদের মধ্যে মুহাম্মদ ছলাহ উদ্দিন, হুমায়ূন রশিদ, জসিম উদ্দিন টিপু, মুহাম্মদ জাহাঙ্গীর আলম, সাদ্দাম হোসাইন, ফরিদুল আলম, হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইফুল করিম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাফেজ নুর কামালসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও ব্যবসায়ীগণ গভীর শোক প্রকাশ করে শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আপনার মন্তব্য লিখুন...

Top