রামুর গর্জনিয়া উচ্চবিদ্যালয়ে প্রধান শিক্ষক হলেন কায়ছার জাহান চৌধুরী

GAR-PIC-06-11-18.jpg

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) থেকে :
কক্সবাজারের রামুর গর্জনিয়া উচ্চবিদ্যালয়ে প্রধান শিক্ষকের শূণ্য পদে নিয়োগ দেওয়া হয়েছে। গতকাল মঙ্গলবার কক্সবাজার সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের একটি কক্ষে লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে সর্বোচ্চ নম্বর প্রাপ্ত কায়ছার জাহান চৌধুরীকে গর্জনিয়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে নিয়োগ দেওয়া হয়। এর আগে তিনি একই বিদ্যালয়ে সহকারি প্রধান শিক্ষক হিসাবে কর্মরত ছিলেন।
নিয়োগ বোর্ডে ছিলেন- মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের ডিজি প্রতিনিধি ও কক্সবাজার সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজিম উদ্দিন, সহকারি প্রধান শিক্ষক নাছির উদ্দিন, রামু উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.আরিফ উল্লাহ, গর্জনিয়া ইউপির পাঁচ বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি তৈয়ব উল্লাহ চৌধুরী ও বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ফখর উদ্দিন।
কক্সবাজার সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক নাছির উদ্দিন বলেন, তিনজন পরীক্ষার্থীর মধ্যে লিখিত ও মৌখিক পরীক্ষায় সর্বোচ্চ নম্বর প্রাপ্ত কায়ছার জাহান চৌধুরীকে গর্জনিয়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে।
এ প্রসঙ্গে কায়ছার জাহান চৌধুরী বলেন- ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন বাংলাদেশ গড়ার রূপকার, তেমনি একজন প্রধান শিক্ষক একটি বিদ্যালয়ের রূপকার। তবে এ ক্ষেত্রে সহকারীদের সহযোগি মনোভাবে তা পূর্ণতা পায়। আমি সহযোগিদের সঙ্গে নিয়ে বিদ্যালয়কে এগিয়ে নেওয়ার প্রাণপণ চেষ্টা চালাবো।’
উল্লেখ্য: চলতি বছরের ১৩ মার্চ গর্জনিয়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক এএইচএম মনিরুল ইসলাম মারা গেলে ‘প্রধান শিক্ষক’ পদটি শূণ্য হয়।

আপনার মন্তব্য লিখুন...

Top