বাইশারী ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের কমিটি ঘোষনা

Baishari-21.jpg

সভাপতি উছাথোয়াই চাক, সাধারন সম্পাদক ছৈয়দ হোসেন

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি :
অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের জাতীয় শ্রমিকলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদিত হয়েছে। এতে উছাথোয়াই চাক কে সভাপতি ও ছৈয়দ হোসেনকে সাধারন সম্পাদক করে বাংলাদেশ জাতীয় শ্রমিকলীগ বাইশারী ইউনিয়ন শাখার ৪৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। ২০ অক্টোবর শনিবার নাইক্ষ্যংছড়ি উপজেলা জাতীয় শ্রমিকলীগ অফিসে এ কমিটি ঘোষনা করা হয়।
নাইক্ষ্যংছড়ি উপজেলা শ্রমিকলীগের সভাপতি জহির উদ্দিন ও সাধারন সম্পাদক পাইশৈ অং মার্মার যৌথ স্বাক্ষরে বাইশারী ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের কমিটি আগামী ২ বৎসরের জন্য অনুমোদন দেওয়া হয়।

এ বিষয়ে বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার আস্তাভাজন পার্বত্য বীর ও বারবার নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়কে আগামী একাদশ জাতীয় নির্বাচনে ৬ষ্ট বারের মত বিজয়ী করতে বাইশারীতে ঝিমিয়ে পড়া শ্রমিকলীগের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। এ জন্য তিনি উপজেলা ও জেলা শ্রমিকলীগের নেতৃবৃন্দের ধন্যবাদ জানান।

সদ্য ঘোষিত কমিটির সভাপতি উছাথোয়াই চাক বলেন, আগামী একাদশ জাতীয় নির্বাচনে টানা ৬ষ্ট বারের মত পাহাড়ের আলোকবর্তিকা বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়কে নির্বাচিত করার লক্ষ্যে এই কমিটির নেতাকর্মী ও সকল সদস্যরা ইউনিয়ন থেকে ওয়ার্ড পর্যায়ে কাজ করে যাবে।

আপনার মন্তব্য লিখুন...

Top