মেরিন ড্রাইভ সড়কে ১৪ হাজার ইয়াবাসহ রহমত উল্লাহ ও ইব্রাহিম আটক, জীপ গাড়ী জব্দ

IMG-20181018-WA0001.jpg

সংবাদ বিজ্ঞপ্তি :
কক্সবাজার জেলার সদর থানাধীন শুকনারছড়ি সাকিনস্থ হ্যাচারির সামনে মেরিন ড্রাইভ পাকা রাস্তার উপর হতে ১৩,৯৬০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কক্সবাজার জেলার সদর থানাধীন শুকনারছড়ি সাকিনস্থ হ্যাচারির সামনে মেরিন ড্রাইভ পাকা রাস্তা দিয়ে সাদা রংয়ের টয়েটো জীপ যাহার রেজি নং-ঢাকা মেট্রো-ক-০২-০৫৬৪ যোগে টেকনাফ হতে কক্সবাজার এলাকার দিকে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে আসিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্পের একটি আভিযানিক দল ১৮/১০/২০১৮ ইং তারিখ ২২:৩০ ঘটিকার সময় উক্ত স্থানে চেকপোষ্ট স্থাপন করে আসামী ১। রহমত উল্লাহ (৩২), পিতা-মৃত জাহাঙ্গীর আলম, ২। মোঃ ইব্রাহিম (৩০), পিতা-আবুল হোসেন, উভয় সাং- পুরাতন পল্যান পাড়া ২নং ওয়ার্ড, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজারদের, হাতেনাতে ধৃত করে।।

ধৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে যে, তাদের ব্যবহৃত জীপ গাড়ীর ইয়ার ক্লিনার এর মধ্যে ইয়াবা ট্যাবলেট নামীয় মাদকদ্রব্য রহিয়াছে। তারা আরও স্বীকার করে যে, উক্ত ইয়াব ট্যাবলেট পলাতক আসামী ৩। মোঃ হাসেম (৪০), ৪। সৈয়দ আলম (৩০) ও ৫। মোঃ ফারুক (৩০) এবং দুইজন অজ্ঞাত দের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট নিয়ে কক্সবাজার এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে আসিতেছে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদে সম্মুখে আসামীদ্বয়দের ব্যবহৃত গাড়ী তল্লাশী করে ইয়ার ক্লিনার এর মধ্যে বিশেষ কৌশলে রাখা অবস্থায় সর্বমোট ১৩,৯৬০ (তের হাজার নয়শত ষাট) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এর মূল্য ৬৯,৮০,০০০ (্ঊন সত্তর লক্ষ আশি হাজার) টাকা।

গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

Top