মাদকমুক্ত সমাজ গঠনের অঙ্গিকারে “দমদমিয়া যুব ঐক্য ক্রীড়া পরিষদ” গঠিত

256.jpg

টেকনাফ সংবাদদাতা::
মাদকমুক্ত সমাজ গঠনের অঙ্গিকারে একঝাঁক তরুন ও যুবকদের নিয়ে “দমদমিয়া যুব ঐক্য ক্রীড়া পরিষদ” নামক একটি সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের যাত্রা শুরু হয়েছে। মরন নেশা মাদক ইয়াবা যখন টেকনাফসহ সারাদেশে সয়লাব হয়ে যুবসমাজকে ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে, দিন দিন মাদকের দিকে পা বাড়াচ্ছে ঠিক সে মুহুর্তে স্থানীয় এলাকার সচেতন তরুন ও যুবকদের নিয়ে গঠিত হয়েছে দমদমিয়া যুব ঐক্য ক্রীড়া পরিষদ । এ উপলক্ষে ১৯ অক্টোবর শুক্রবার বিকাল ২টায় হ্নীলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মধ্যম দমদমিয়া ফোরকানিয়া মাদরাসা মিলনায়তনে মসজিদ কমিটির সভাপতি ফরিদুল আলমের সভাপতিত্বে, সাধারন সম্পাদক সাংবাদিক আমান উল্লাহ কবিরের পরিচালনায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে মাদকমুক্ত সমাজ বিনির্মান, এলাকার আর্ত সামাজিক, শিক্ষা ও ক্রীড়ার মান উন্নয়ন সহ নানা পরিকল্পনা হাতে নিয়ে সর্বসম্মত্রিক্রমে ১১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে নুরুল হুদাকে আহবায়ক, নুরুল কবিরকে যুগ্ম আহবায়ক, মো. সোহেল, শাহরুখ খান, মো. জুবাইর, মো. আয়ুব, সৈয়দ নূর, কায়সার হামিদ, খালেকুজ্জামান, মোঃ এজাজসহ ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

উক্ত আহবায়ক কমিটি আগামী এক মাসের মধ্যে পরবর্তী সভার মাধ্যমে একটি পূর্নাঙ্গ কার্যকরি কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহন করা হয়। উক্ত সভায় গ্রামের অর্ধশতাধিক তরুন ও যুবক উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

Top