কোটবাজারে বার্মিজ সিগারেটসহ মাদক ব্যবসায়ী আটক

IMG-20181015-WA0003.jpg

সংবাদ বিজ্ঞপ্তি :
কক্সবাজার জেলার উখিয়া থানাধীন দক্ষিণ ষ্টেশন কোটবাজার এলাকার টেকনাফ-কক্সবাজার মহাসড়কের পূর্ব পাশের্^ এএস শপিং সেন্টরের মেসার্স ঝ.ঝ.ঞ.জ রাইচ এজেন্সী দোকান এর ভিতর হতে ২,০৬,৯২০ পিচ বার্মিজ সিগারেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাবের প্রতিষ্ঠালগ্ন থেকে চাঁদাবাজ, সন্ত্রাসী, ডাকাত, খুনি, বিপুল পরিমান অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার, মাদক উদ্ধার, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতারসহ বিভিন্ন দেশ থেকে অবৈধভাবে চোরাচালানকৃত দ্রব্যসামগ্রীসহ চোরাকারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

র‌্যাব-৭, টেকনাফ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কক্সবাজার জেলার উখিয়া থানাধীন দক্ষিণ ষ্টেশন কোটবাজার এলাকার টেকনাফ-কক্সবাজার মহাসড়কের পূর্ব পাশের্^ এএস শপিং সেন্টরের মেসার্স ঝ.ঝ.ঞ.জ রাইচ এজেন্সী দোকান এর ভিতর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের নিমিত্তে অবস্থান করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, টেকনাফ ক্যাম্পের একটি আভিযানিক দল লেঃ মির্জা শাহেদ মাহতাব (এক্স), বিএন এর নেতৃত্তে ১৫/১০/২০১৮ ইং তারিখ ১২৩০ ঘটিকার সময় উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ ইকবাল হোসেন সুহেল (৩১), পিতা মোঃ ইস্কান্দার হোসেন চৌধুরী, সাং-ভালুখিয়া পালং, থানা-উখিয়া, জেলা-কক্সবাজারকে হাতেনাতে ধৃত করে । পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আসামীর দোকান তল্লাশী করে ২০টি বস্তা এবং ০২টি বড় কার্টুন এর মধ্য হতে সর্বমোট ২,০৬,৯২০ (দুই লক্ষ ছয় হাজার নয়শত বিশ) পিচ আমদানী নিষিদ্ধ বার্মিজ সিগারেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বার্মিজ সিগারেট এর মূল্য ২০,৬৯,২০০ (বিশ লক্ষ ঊন সত্তর হাজার দুইশত) টাকা।

গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

Top