আন্তঃউপজেলা গুহাফা বৃত্তি পরীক্ষার সময়সুচী পরিবর্তন

55.jpg

বার্তা পরিবেশক :: টেকনাফ উপজেলার অন্যতম স্বেচ্ছাসেবী ও সমাজসেবামূলক প্রতিষ্ঠান হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশনের আন্তঃ উপজেলা বৃত্তি পরীক্ষার সময়সূচী পরিবর্তন করা হয়েছে।
১৫ অক্টোবর দুপুর আড়াই টায় হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশনের হলরোমে আন্তঃ উপজেলা গুহাফা বৃত্তি পরীক্ষা-২০১৮ ইং বাস্তবায়ন কমিটির একসভা ফাউন্ডেশনের সভাপতি সফিক আহমদ বি,কমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। মাওলানা এসএম সাইফুল্লাহর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ডাঃ জামাল আহমদ। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মৌঃ ফরিদ আহমদ, মৌঃ নুরুল ইসলাম, মাষ্টার কামাল আহমদ, কফিল আহমদ, মাষ্টার মোফাজ্জল হক, মমতাজুল ইসলাম মনু, নুরুল ইসলাম, মৌঃ শাকের আহমদ, আরিফুল ইসলাম প্রমুখ।
উক্ত সভায় প্রতি বছরের ন্যায় অনুষ্ঠেয় আন্তঃ উপজেলা হ্নীলা গুহাফা বৃত্তি পরীক্ষা ২০১৮ ইং সময়সূচী আগামী ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। অনিবার্য কারণবশত তা পরিবর্তন করে এই বৃত্তি পরীক্ষা আগামী ১৮ ডিসেম্বর ২০১৮ইং মঙ্গলবার অনুষ্ঠিত হবে। এই অনির্বায পরিবর্তনের জন্য গুহাফা কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখিত। উক্ত পরীক্ষায় অংশ-গ্রহণকারী শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীদের নতুন নির্ধারিত সময়ে গুহাফা বৃত্তি পরীক্ষা ২০১৮ইং অংশ নেওয়ার আহবান জানানো হয়।

আপনার মন্তব্য লিখুন...

Top