চকরিয়ায় মামাতো বোনের পুরানো প্রেমের ছবি ফেসবুকে দেয়ার জের! ভাগিনার ছুরিকাঘাতে মামা নিহত

murder-2345.jpg

এম.জিয়াবুল হক, চকরিয়া :
চকরিয়ায় মামাতো বোনের সাথে তোলা পুরনো প্রেমের ছবি ফেসবুকে দেয়ার ঘটনায় বাকবিতন্ডার জেরে মামা নুরুল আবছার (৪৫) কে ছুরিকাঘাতে হত্যা করেছে ভাগিনা জকির আলম (২৫)। মামাকে খুনের পর জকিরকে বোরকা পড়ে পালাতে সহায়তা করায় তার স্ত্রী হোসনে আরা বেগম (২০) কে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুর সাড়ে বারোটার দিকে উপজেলা ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের ভাঙ্গারপাড়া গ্রামে ঘটেছে এ ঘটনা। নিহত নুরুল আবছার ওই এলাকার আব্বাস আহমদের ছেলে।
নিহতের পরিবারের বরাত দিয়ে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, প্রায় পাঁচবছর পূর্বে মায়ের চাচাতো ভাই নুরুল আবছারের মেয়ের সাথে প্রেমের সর্ম্পক ছিল জকির আলমের। ওইসময় উভয়ে সুন্দর মুর্হতের কয়েকটি ছবিও তুলেছিল। তবে প্রেমের সর্ম্পক চলাকালে প্রথমে জকির আলম অন্যত্র বিয়ে করে সংসার শুরু করে। পরে প্রেমিকা মামাতো বোনেরও বিয়ে হয় অন্যত্র। কিন্তু বিয়ের এতদিন পর জকির সম্প্রতি তাঁর ফেসবুকে মামাতো বোনের পুরানো প্রেমের কয়েকটি ছবি আপলোড করে।
ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ফেসবুকে ওই ছবি আপলোডের পর তা নিয়ে দুইজনের পরিবারের মধ্যে মনোমালিন্য তৈরী হয়। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে সালিস বৈঠক ডাকাহলে জকির চট্টগ্রামে পালিয়ে যায়। সেখানে জকির দর্জির ও তার স্ত্রী হোসনে আরা বেগম একটি গার্মেন্টে চাকুরী নেয়।
প্রতিবেশি লোকজন জানান, বুধবার সকাল ১০টার দিকে জকির ও তার স্ত্রী হোসনে আরা ঈদ উপলক্ষ্যে চট্টগ্রাম থেকে গ্রামের বাড়িতে আসেন। দুপুরে বাড়ি থেকে বের হলে ফেসবুকে দেয়া ছবির রেশ ধরে মামা নুরুল আবছারের সাথে তর্কাতর্কির একপর্যায়ে হাতাহাতি হলে ভাগিনা জকির আলম কোমর থেকে ছুরি বের করে মামাকে আঘাত করলে ঘটনাস্থলেই মারা যায় নুরুল আবছার। এঘটনার পরপর স্থানীয় লোকজন জকিরকে ধরতে ধাওয়া দিলে সে পাশের শ্বশুর বাড়িতে লুকিয়ে পড়ে। সেখান থেকে স্ত্রী ও শ্বাশুড়ির সহায়তায় বোরকা পরে ছদ্মবেশ নিয়ে পালিয়ে যায় জকির। খবর পেয়ে জকিরকে পালাতে সহায়তা করায় স্ত্রী হোসনে আরাকে আটক করা হয়। এসময় শ্বাশুড়িও পালিয়ে যায়।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার ব্যাপারে নিহতের পরিবার থানায় মামলা করার প্রস্ততি নিচ্ছে। তিনি বলেন, ঘটনার মুল হোতা জকির আলমকে গ্রেফতারে পুলিশের কয়েকটি টিম অভিযানে নেমেছে।

আপনার মন্তব্য লিখুন...

Top