মহেশখালীতে ‘বন্দুকযুদ্ধে’ এক ইয়াবা ব্যবসায়ী নিহত

image-52374-1527188416.jpg

টেকনাফ টুডে ডেস্ক :
কক্সবাজারের মহেশখালীতে কথিত বন্দুকযুদ্ধে এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছে। উদ্ধার হয়েছে এক হাজার পিস ইয়াবাসহ অস্ত্র ও গুলি।

মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে পুলিশ খবর পায় বড় মহেশখালীর পাহাড়তলী এলাকায় দুই সন্ত্রাসী বাহিনীর মধ্য মাদক ব্যবসা সংক্রান্ত বিরোধের জের ধরে বন্দুকযুদ্ধ চলছে।

খবর পেয়ে পুলিশের একটি ইউনিট নিয়ে তিনি দ্রুত ওই এলাকায় পৌঁছান। এ সময় পুলিশকে লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি চালায়। আধা ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধের পর সন্ত্রাসীরা পিছু হটে।

এসময় পুলিশ এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। তার নাম মোস্তাক আহমদ (৩৫)। তিনি বড় মহেশখালী পাহাড়তলী এলাকার আনোয়ার পাশার ছেলে বলে এলাকাবাসী শনাক্ত করে।

পরে তাকে উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে ৩০ রাউন্ড গুলির খোসা, ৪টি বন্দুক, ৭ রাউন্ড তাজা কার্তুজ ও ১০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ওসি জানান, স্থানীয় মাদক ব্যবসায়ী মোহাম্মদ উল্লাহ ও আরিফ উল্লাহর মধ্যে মাদক ব্যবসার বিরোধের জের ধরে ওই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

আপনার মন্তব্য লিখুন...

Top