ঝিনাইদহের কালীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

image-52517-1527193312.jpg

অনলাইন ডেস্ক |
ঝিনাইদহের কালীগঞ্জে আড়পাড়া এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শামীম সরদার (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

এসময় পুলিশের ৪ সদস্যও আহত হয়েছেন বলে পুলিশের দাবি। তারা হলেন- এসআই শামীম, এএসআই অমিত, কনস্টেবল নাজিম ও রতন। বৃহস্পতিবার রাত ১১ টার দিকে মোবারকগঞ্জ সুগার মিলের মাঠে ওই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এসময় একটি বিদেশি পিস্তল, ৩ রাউন্ড গুলি, ১৭ পিচ ফেনসিডিল ও ৪৮০ পিচ ইয়াবা উদ্ধার করেছে বলে দাবি পুলিশের। নিহত শামীম সরদার উপজেলার শিবনগর গ্রামের মোমিন সরদারের ছেলে।

তবে নিহত শামীমের স্ত্রী শামছুন্নাহারের দাবি, গত মঙ্গলবার বিকালে একটি মাইক্রোবাসে করে আড়পাড়া বিহারী মোড়ের একটি দোকান থেকে তুলে নিয়ে যায় তার স্বামীকে। সেদিন থেকেই তিনি নিখোঁজ ছিলেন।

কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান খান বলেন, মাদক কেনাবেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আড়পাড়া এলাকায় মোবারকগঞ্জ চিনিকলের মাঠে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে মাদক ব্যবসায়ীরা।

এসময় পুলিশ গুলি ছুড়লে অন্যরা পালিয়ে গেলেও শামীম গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকে। তিনি আরো জানান, সেখান থেকে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহত শামীমের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৯টি মামলা রয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

Top