অবশেষে আখতার কামালের লাশ উদ্ধার

33467126_2202225716671851_4731651765039005696_n.jpg

টেকনাফ টুডে ডটকম : কক্সবাজার মেরিনড্রাইভ সড়ক থেকে আকতার কামালের (৪১) লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ভোরে মেরিনড্রাইভ সড়কের দরিয়ানগর ২ নাম্বার ব্রিজ এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। আকতার কামাল টেকনাফের সাবরাং ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য।

মেরিনড্রাইভ সড়কের হিমছড়ি পুলিশ ফাঁড়ির আইসি পরিদর্শক মনিরুল ইসলাম জানান, ভোরে দরিয়ানগর ব্রিজ এলাকায় গোলাগুলির খবর পেয়ে পুলিশ টহলে যায়। এক পর্যায়ে সেখানে সড়কের পাশে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ দেখতে পায়।

লাশের পাশে এক হাজার পিস ইয়াবা, ১টি এলজি ও ৪ রাউন্ড গুলি পড়ে ছিল। পরে স্থানীয়রা এসে লাশটি এমপি বদির বেয়াই আকতার কামালের বলে সনাক্ত করেন।

এই পুলিশ কর্মকর্তার ধারণা, প্রতিপক্ষের মাদক ব্যবসায়ীদের সঙ্গে গোলাগুলিতে আকতার কামালের মৃত্যু হয়েছে।

ঘটনাস্থলে পড়ে থাকা ইয়াবা, বন্দুক ও গুলিগুলো উদ্ধার করেছে পুলিশ। আখতার কামাল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ ইয়াবার গডফাদার বলেও জানান পরিদর্শক মনিরুল ইসলাম।

উল্লেখ্য বৃহস্পতিবার রাতে নিজ বাড়ির সামনে থেকে আখতার কামালকে একটি কালো মাইক্রোবাসে তুলে নেওয়ার দাবী করেছিল স্বজনরা। এরপর থেকে টক অব দ্য টেকনাফে পরিণত হয়েছিল আখতার কামাল। এসময় সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ক্রসফায়ারের খবর ছড়িয়ে পড়লেও সকালে পুলিশ তার লাশ উদ্ধার করলো।

আপনার মন্তব্য লিখুন...

Top