তাসফিয়া হত্যাকারী মুলহোতাদের ফাঁসির দাবিতে টেকনাফে শোক র‌্যালী ও স্বরাস্ট্রমন্ত্রী বরাবরে স্মারকলিপি

32595185_2118719725076383_1917106644534165504_n.jpg

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ :
নবম শ্রেনীর মেধাবী ছাত্রী তাসফিয়া হত্যার সাথে জড়িত মুলহোতাদের সঠিক বিচার ও ফাঁসির দাবি নিয়ে টেকনাফ উপজেলার স্কুল,কলেজ পড়ুয়া শিক্ষার্থী ও স্থানীয় ছাত্রলীগের নানা প্রকার কর্মসুচি অব্যাহত রয়েছে।
সেই ধারাবাহিকতার সুত্র ধরে টেকনাফ ছাত্রলীগ ও শিক্ষার্থীরা তাসফিয়া আমিনের হত্যার সাথে জড়িত অপরাধীদের সর্বোচ্চ শাস্তির দাবি নিয়ে বিশাল এক শোক র‍্যালী অনুষ্টিত হয়েছে। র‍্যালী শেষে ছাত্রলীগ নেতা কর্মিরা স্বারকলিপি প্রধান করেন।
মঙ্গলবার দুপুর ১টায় টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় থেকে শোক র‍্যালীর একটি মিছিল বের করে পৌরসভার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গিয়ে শেষ হয়। উক্ত র‍্যালীতে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক সদর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আলম, ছাত্রলীগের সভাপতি সুলতান মাহামুদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্না, ফজল কবির, আবদুল বাসেদ ও তাসফিয়ার বাবা মো. আমিনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আসা শিক্ষার্থীরা র‍্যালীতে অংশ গ্রহন করেন।পরে তাসফিয়া হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচারের দাবিতে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রবিউল হাসানের কাছে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবরে স্মারকলিপি তুলে দেন ছাত্রলীগের নেতাকর্মীরা।
উল্লেখ্য গত ২ এপ্রিল বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয় তাসফিয়া। পরদিন সকালে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে কর্ণফুলীর তীরে পাথরের ওপর উপুড় হয়ে পড়ে থাকা কিশোরী তাসফিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তাসফিয়ার বাবা মো. আমিন বাদী হয়ে নগরীর পতেঙ্গা থানায় ছয়জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

আপনার মন্তব্য লিখুন...

Top