টেকনাফে দৈনিক কক্সবাজার৭১ পত্রিকার বর্ষপুর্তি উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

Teknaf-pic-14.05.18-2.jpg

মোঃ আশেক উল্লাহ ফারুকী, টেকনাফ :
দেশের সর্বদক্ষিণ সীমান্তে টেকনাফ উপজেলার পৌর শহরে মুক্তিযুদ্ধের স্বপক্ষের দৈনিক কক্সবাজার৭১ পত্রিকার ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা ১৪ মে (সোমবার) সকাল ১১ টায় টেকনাফ মডেল থানার মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
এতে টেকনাফ পৌর আওয়ামীলীগ ও প্রেস ক্লাবের সাবেক সভাপতি জাবেদ ইকবালের চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ও’সি) রনজিত কুমার বড়–য়া, অপারেশন অফিসার রাজু আহমদ ও বিশিষ্ট আওমীলীগ নেতা জহির হোসেন এম,এ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এস,আই জয়নাল আবেদীন, দৈনিক হিমছড়ি প্রতিনিধি হুমায়ুন রশিদ, টেকনাফ বাংলা ভিশণ চ্যানেল প্রতিনিধি আবদুস সালাম, দৈনিক আজকের কক্সবাজার পত্রিকার প্রতিনিধি ও ক্রাইম অনলাইন এসোসিয়শেনের সভাপতি গিয়াস উদ্দিন ভূলুু, দৈনিক বাঁকখালী প্রতিনিধি মোঃ রফিক, দৈনিক আমাদের অর্থনিতি প্রতিনিধি ফরহাদ আমিন, দৈনিক ইনানী প্রতিনিধি শহিদ উল্লাহ, হ্নীলা প্রতিনিধি মোঃ ফরিদ, দৈনিক আমাদের কক্সবাজার প্রতিনিধি কায়সার পারভেজ চৌধুরী, দৈনিক কক্সবাজার৭১ টেকনাফ প্রতিনিধি শামসু উদ্দিন সহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি বলেন, দৈনিক কক্সবাজার পত্রিকা সময় উপযোগী এবং মুক্তিযুদ্ধের চেতনা বিশ্বাসী একটি অন্যন্য পত্রিকা। অনুষ্ঠান ও সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, টেকনাফ স্টাপ রিপোটার মোঃ আশেক উল্লাহ ফারুকী। পরে একটি র‌্যালী বের করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

Top