চকরিয়ায় প্রাইভেট কারের সিলিন্ডার থেকে ২০হাজার ইয়াবা উদ্ধার, শাহপরীরদ্বীপ ও সাবরাংয়ের দুইজন আটক

Chature-13-05-18.jpg

এম.জিয়াবুল হক, চকরিয়া :
চকরিয়ায় প্রাইভেট কার গাড়ির গ্যাস সিলিন্ডারের ভেতর থেকে এবার ২০হাজার পিস্ ইয়াবা বড়ি উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আটক করা হয়েছে দুই পাচারকারীকে। গতকাল রোববার দুপুর একটার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া ঢালা এলাকায় মালুমঘাট হাইওয়ে পুলিশের একটিদল এ অভিযান চালায়।
মালুমঘাট হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আলমগীর হোসেন বলেন, গতকাল দুপুরে একটি প্রাইভেট কার গাড়িতে করে কক্সবাজার থেকে একটি ইয়াবার চালান চট্টগ্রাম নেয়া হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে দুপুর একটার দিকে সড়কের মেধাকচ্ছপিয়া ঢালায় এসআই জসিম উদ্দিন ও এএসআই আবদুল হাকিমসহ পুলিশদল সিগন্যাল দিয়ে প্রাইভেট কার গাড়িটি (চট্টমেট্টো গ ১১-১৪৬৯) থামানো হয়।
তিনি বলেন, এরপর গাড়িটি চালিয়ে গ্যাস সিলিন্ডারের ভেতরে বিশেষভাবে মোড়ানো অবস্থায় ২০ হাজার পিস্ ইয়াবা বডি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ২০ হাজার পিস্ ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৬০ লক্ষ টাকা।
এ ঘটনায় আটক করা হয় প্রাইভেট কার গাড়িতে থাকা পাচারকারী দুইজনকে। তাঁরা হলেন টেকনাফ উপজেলার শাহপরীরদ্বীপ ইউনিয়নের ডাঙ্গা পাড়া গ্রামের মৃত বাদশা মিয়া ছেলে আব্দুল করিম (২৪) ও একই উপজেলার সাবরাং ইউনিয়নের লাফারসোনা গ্রামের নুরুল ইসলামের ছেলে আবুল কালাম (২৪)।
ওসি আলমগীর হোসেন বলেন, আটক প্রাইভেট কার গাড়িটি মালুমঘাট পুলিশ ফাঁিড়র হেফাজতে নেয়া হয়েছে। উদ্ধারকৃত ইয়াবাসহ আটক দুইজনকে চকরিয়া থানায় সৌর্পদ্দ করে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

Top