চুটিয়ে প্রেম করছেন আলিয়া-রণবীর

image-48434-1526216609.jpg

বিনোদন ডেস্ক |
চুটিয়ে প্রেম করছেন বলিউডের জনপ্রিয় তারকা আলিয়া ভাট ও রণবীর কাপুর। বলিউডে এখন কান পাতলেই শোনা যাচ্ছে এমনি গুজব। তবে বিভিন্ন সময়ে ক্যামেরায় ধরা পড়েছে আলিয়া ও রণবীরে বিশেষ কিছু মুহূর্ত। আর এতেই মনে হচ্ছে গুজব বুঝি সত্যি হচ্ছে।

প্রথম তাদের একসঙ্গে দেখা যায় একটি অঙ্গদান অনুষ্ঠানে। সেখানে বারবারই আলিয়ার চোখ যাচ্ছিল রণবীরের দিকে। এমনকি উড়তা পাঞ্জাবের নায়িকার দৃষ্টি আকর্ষণে রণবীরকেও বেশ চেষ্টা করতে দেখা গিয়েছিল।

আপনি কি জানেন নিউ ইয়ার ইভ-এও একসঙ্গে সময় কাটিয়েছেন রণবীর-আলিয়া? হ্যাঁ, তাদের নতুন ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ে তারা ওই সময় ইজরাইলে ছিলেন। দুজনে জমিয়ে উদযাপন করেন নিউ ইয়ার।

এমনকি ২০১৮ সালের ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডেও তারা একসঙ্গে ক্যামেরায় ধরা পড়েন। সেই সময় সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে আলিয়ার ব্রেকআপ হয়েছে এবং রণবীরেরও মহিরা খানের সঙ্গে সম্পর্কে ইতি ঘটেছে বলে জল্পনা চলছিল।

রণবীরের বোনেদের সঙ্গেও আলিয়া ছবি তুলেছেন। সেই ছবি কাপুর পরিবারের কয়েক জন সদস্য ইনস্টাগ্রামে পোস্টও করেছেন। কিছু মিল পাচ্ছেন? দীপিকা এবং ক্যাটরিনাও একসময় এমন ছবি তুলেছিলেন।

প্রাক্তন প্রেমিকা দীপিকার ফিল্ম ‘পদ্মাবত’ একসঙ্গে দেখতে যান রণবীর-আলিয়া। ক্যামেরায় ধরা পড়লে বেশ অস্বস্তিতেও পড়েন তারা।

চলতি বছরের জানুয়ারিতে শাহরুখের মুম্বাইয়ের বাড়ি মন্নত-এ পার্টি ছিল। সেই পার্টিতে রণবীর, দীপিকা, আলিয়া, হৃতিক রোশনসহ প্রায় সব তারকাই ছিলেন। কিন্তু পাপারাৎজিদের অবাক করেছে অন্য বিষয়। সবাইকে ছেড়ে আলিয়াকে নিয়ে পার্টি ছাড়েন রণবীর।

আর সম্প্রতি সোনমের বিয়েতেও তাদের দুজনকে একসঙ্গে ঢুকতে দেখা গিয়েছে। এই ছবিগুলো দেখে মনে হচ্ছে তো তাদের সম্পর্ক নিয়ে যে জল্পনা দানা বেঁধেছে তা আসলে বাস্তব?

সূত্র: আনন্দবাজার পত্রিকা

আপনার মন্তব্য লিখুন...

Top