হারবাং ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

Chakaria-Picture-18-04-2018..jpg

এম.জিয়াবুল হক, চকরিয়া :
চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ১৭ এপ্রিল বিকালে স্থানীয় হারবাং ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত ফাইনাল খেলায় নুনাছড়ি একাদশ দলকে ২-১ হারিয়ে (গুদারপাড়া একাদশ) দল চ্যাম্পিয়ন হয়েছে। ম্যাচ শেষে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি চকরিয়া পৌরসভার কাউন্সিলর তরুন আওয়ামীলীগ নেতা জিয়াবুল হক।
হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিরানুল ইসলাম ম্যাচের উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হারবাং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেরাজ উদ্দিন মিরাজ, সমাজসেবক আশরাফুর রহমান রুমেল, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান লিটন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইরফানুল রহমান রিফাত, সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আল ফয়সালুর রহমান।
অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের সদস্য, ও স্থানীয় সুধীজন এবং ক্রীড়ানুরাগী বিপুল পরিমাণ দর্শক উপস্থিত ছিলেন।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি চকরিয়া পৌরসভার কাউন্সিলর জিয়াবুল হক বলেন, জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে বর্তমান সরকারের আমলে দেশের ক্রীড়াঙ্গন আলো ছড়াচ্ছে। বর্তমানে দেশের ক্রীড়্ঙ্গান নতুনভাবে বিকশিত হচ্ছে। দেশের প্রত্যন্ত জনপদে আজ তারকা খেলোয়াড় তৈরী হচ্ছে। সরকার ইতোমধ্যে দেশের প্রতিটি উপজেলা সদরে একটি করে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করছে। যাতে এই স্টেডিয়ামে খেলাধুলা করে তরুন প্রজন্ম নিজেকে দক্ষ ও তারকা খেলোয়াড় হিসেবে তৈরী করতে পারে।
তিনি আরও বলেন, গ্রামের প্রতিটি জনপদে খেলাধুলাকে আরো জনপ্রিয় করতে হবে। খেলাধুলায় জড়িত থাকলে তরুন যুবকরা কোন ধরণের অপরাধে সম্পৃক্ত হয়না। মাদক ও অপরাধমুক্ত সমাজ বির্নিমানে জননেত্রী শেখ হাসিনা তরুন ও যুবসমাজের মাঝে খেলাধুলাকে জনপ্রিয় করতে কাজ করছেন।

আপনার মন্তব্য লিখুন...

Top