হ্নীলায় পূর্ব শত্রæতার জেরধরে হামলায় আহত-১

h.jpg

সাদ্দাম হোসাইন : হ্নীলায় দোকানের বিরোধ, মামলা ও বিচারাধীন বিষয়ের জেরধরে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এসময় নগদ টাকা ও মোবাইল সেট লুটের ঘটনা ঘটেছে।
জানা যায়,গত ২০ মার্চ বিকাল সাড়ে ৩টারদিকে উপজেলার হ্নীলা মৌলভী বাজারের সুলিশ পাড়ায় বসবাসকারী মৃত আব্দুল আলীর পুত্র হেলাল উদ্দিন (৪০) শ্বাশুড় আব্দুর রহিমের পাওয়া টাকা দেওয়ার জন্য আলী আকবর পাড়া যাওয়ার সময় কোনাপাড়া মসজিদ সংলগ্ন এলাকায় পৌঁছলে কোনা পাড়ার মুফিজ আলমের পুত্র ফোরকান আহমদ,খোরশেদ আলম, ফোরকানের পুত্র মাহফুজুর রহমান, শাহ নেওয়াজ, মৃত ছিদ্দিক আহমদের পুত্র শামশুল আলম প্রকাশ (দুদু মিয়া), ভূলু, মুফিজুর রহমানের পুত্র ফারুক আহমদ, সোনা মিয়ার পুত্র আব্দুল আমিন, আব্দুল মান্নান, রাসেলসহ ১২/১৩ জনের একটি গ্রুপ কোন কারণ ছাড়া মারধর করে এবং হাতে থাকা মূল্যবান ২টি মোবাইল সেট ও লুঙ্গির কুচিতে থাকা দেড় লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে গুরুতর ফোলা-জখম করে মাটিতে ফেলে রাখে চলে যায়। পরে পথচারী লোকজন দেখে পরিজনকে খবর দিলে মুমূর্ষাবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হ্নীলা উপস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত ডাক্তার আহতকে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখান হতে আরো উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। বর্তমানে গুরুতর আহত হেলাল মুমূর্ষাবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এই ব্যাপারে হামলার শিকার পরিবার একটি মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানায়। হঠাৎ কেন এই হামলার ব্যাপারে অভিযুক্তদের নিকট জানতে চাইতে গিয়ে মুঠোফোন সংযোগ না পাওয়ায় বক্তব্য পাওয়া যায়নি।
উল্লেখ্য, এই দু‘পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে দোকানের বিরোধের ফলে একাধিক মামলা-মোকর্দ্দমা চলে আসছে। এরই সুত্রধরে এই হামলার ঘটনা বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

আপনার মন্তব্য লিখুন...

Top