পেকুয়ায় চাঞ্চল্যকর উকিল আহমদ হত্যাসহ ১২ মামলার আসামী গ্রেপ্তার : অস্ত্র-গুলি উদ্ধার

Chakaria-3.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া : পেকুয়ায় চাঞ্চল্যকর বৃদ্ধ উকিল আহমদ হত্যা সহ ১২টি মামলার পরোয়ানাভুক্ত আসামী ও দুর্র্ধষ সন্ত্রাসী মোঃ জমির (৩৮)কে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার টইটং ইউনিয়নের বটতলী জুমপাড়া এলাকা থেকে পেকুয়া থানার এসআই কিশোর বড়ুয়ার নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি বন্দুক (এলজি) ও ২ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে পুলিশ। জমির একই এলাকার ইয়াকুব আলীর ছেলে।
উপ পরিদর্শক (এসআই) কিশোর বড়ুয়া বলেন, মোঃ জমিরের বিরুদ্ধে ১২টির মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। সে উপজেলার বনাঞ্চল সমূহে ত্রাস সৃষ্টিকারী ‘দা বাহিনী’র অস্ত্রধারী সক্রিয় সদস্য। তাকে ধরতে একাধিকার অভিযান পরিচালনা করতে হয়েছে।
গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মোঃ জমিরকে আগ্নেয়াস্ত্র সহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের প্রক্রিয়া চলছে।
উলে­খ্য ২০১৪সালের ২৫ জুলাই বৃদ্ধ উকিল আহমদকে নৃশংস কায়দায় জনসম্মুখে কুপিয়ে হত্যা করে টইটং ইউনিয়নের আলোচিত সন্ত্রাসী সংগঠন দা বাহিনীর সদস্যরা। এঘটনায় নিহতের ছেলে টইটং ইউপির সাবেক সদস্য ও যুবলীগ নেতা আব্দুল জলিল বাদি হয়ে পেকুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। জমির হোসেন ওই মামলার এজাহারনামীয় আসামী

আপনার মন্তব্য লিখুন...

Top