দুই হাজার টাকায় বিমানে চট্টগ্রাম ও সিলেট ভ্রমণের সুযোগ

image-18315-1518758064-1.jpg

যুগান্তর ডেস্ক :

মাত্র দুই হাজার টাকায় সিলেট আর চট্টগ্রাম ভ্রমণের সুযোগ দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। এই অফার আগামী ৩১ মার্চ পর্যন্ত বহাল থাকবে।

এ ছাড়া দুই বছর বয়স পর্যন্ত শিশুদের জন্য ৯০ শতাংশ এবং ২-১২ বছর পর্যন্ত বয়সীদের জন্য ২৫ শতাংশ ছাড়ের সুবিধা রয়েছে।

বিমানবহরের অত্যাধুনিক ও সুপরিসর বোয়িং-৭৭৭ এবং বোয়িং-৭৩৭ উড়োজাহাজে করে ঢাকা থেকে চট্টগ্রাম ও সিলেট নিয়ে যাচ্ছে বিমান।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক শাকিল মেরাজ জানান, সুপরিসর বোয়িং-৭৭৭ এবং বোয়িং-৭৩৭ উড়োজাহাজে করে ঢাকা থেকে চট্টগ্রাম ও সিলেট নিয়ে যাচ্ছে বিমান।

আকাশপথে ভ্রমণকে আরও সাশ্রয়ী এবং অধিকতর স্বাচ্ছন্দ্যময় করে তুলতে এবং যাত্রীসাধারণের সুবিধা বিবেচনা করে এ অফার দেয়া হয়েছে।

সব প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ওয়ানওয়ে ভাড়া নির্ধারণ করা হয়েছে মাত্র দুই হাজার টাকা।

তিনি বলেন, বিমানের সব সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট থেকে নগদ/ক্রেডিট কার্ড/বিকাশ/ রকেট এবং বিমান ওয়েবসাইট থেকে ক্রেডিট কার্ড/রকেটের মাধ্যমে টিকিট ক্রয়ের সুবিধা থাকছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স গ্রীষ্মকালীন সূচিতে প্রতি সপ্তাহে ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে ৫৯টি এবং ঢাকা-সিলেট-ঢাকা রুটে ৪৮টি ফ্লাইট পরিচালনা করবে।

অফার সম্পর্কে বিস্তারিত জানতে বিমান ওয়েবসাইট www.biman-airlines.com এ ভিজিট অথবা ফোন নম্বর ০২-৮৯০১৬০০/২৭১০ ও ০২-৫৬০১৫১-৫৯/১৬১ তে যোগাযোগ করতে বলা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

Top