টেকনাফে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবী

27657850_1048934678580121_7286246145470858458_n.jpg

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ :
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে টেকনাফে উপজেলা বিএনপি ও অংগ সংগঠনের নেতা কর্মীদের অংশ গ্রহনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
এতে টেকনাফ উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, স্বেচ্ছাসেবকদল, মৎস্যজীবীদলের নেতা কর্মীরা স্বতস্ফুর্তভাবে অংশ গ্রহন করেন।
সোমবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১১ টারদিকে টেকনাফ পৌরসভার প্রধান সড়কে উক্ত মানব বন্ধনটি অনুষ্ঠিত হয়। ব্যানার হাতে নিয়ে নেতা কর্মীদের বিভিন্ন স্লোগানে পৌর শহর মুখরিত হয়ে উঠে।
মানববন্ধনে প্রধান অতিথি হিসাবে নেতৃত্বদেন কক্সবাজার জেলা বিএনপির অর্থ সম্পাদক ও টেকনাফ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সংগ্রামী নেতা মোঃ আবদুল্লাহ।
জেলা বিএনপির সংগ্রামী সদস্য,সাবেক সফল ছাত্রনেতা মোঃ শাহাদাত হোসেন, উপজেলা যুবদলের যুগ্ন-আহবায়ক আব্দুল আমিন আবুল,উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ-আলম,মোঃ জালাল,সেচ্ছাসেবক দলের মোঃ ওমর,শ্রমিকদলের জিয়া,মোঃরশিদ,কালু,আজিজসহ বিএনপি,যুবদল,ছাত্রদল,শ্রমিকদল ও সেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা মানব অংশগ্রহন করেন, প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোঃ আব্দুল্লাহ বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে সরকারের সাজানো মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করে আমাদের প্রিয় দেশনেত্রীকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। তানা হলে আমরা খুব শীগ্রই হাজার হাজার জনগনকে সাথে কঠোর আন্দোলনের মাধ্যমে রাজপথে নামতে বাদ্য হব।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে পুরান ঢাকার বকশীবাজারে স্থাপিত বিশেষ জজ আদালতের বিচারক ড. আখতারুজ্জামান জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় রায় ঘোষণা করেন। রায়ে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে পাঁচ বছর এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, মাগুরার সাবেক সংসদ সদস্য (এমপি) কাজী সলিমুল হক কামাল, ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব কামাল উদ্দিন সিদ্দিকী ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাগ্নে মমিনুর রহমানকে ১০ বছর করে কারাদ-াদেশ এবং দুই কোটি ১০ লাখ টাকা জরিমানা করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

Top