যুব রেড ক্রিসেন্ট সিটি কলেজ ইউনিটের উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

28033094_1893832757538811_1365676823_o.jpg

বার্তা পরিবেশক :

‘আমরা সবাই সেচ্ছাসেবী কর্মতে নেই ক্লেশ ,এসো তরুণ-তরুণী গড়বো পরিষ্কার পরিচ্ছন্ন বাংলাদেশ ‘- এই স্লোগান কে সামনে রেখে যুব রেড ক্রিসেন্ট কক্সবাজার সিটি কলেজ ইউনিট এর সার্বিক সহযোগীতায় ১১ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হয়েছে অত্র কলেজের কলেজ প্রাঙ্গণ পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান।

কমর্কান্ডের শুরুতে শুভ উদ্ভোধন করেন কলেজের অধ্যক্ষ ক্য থিং অং । এছাড়া উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ আবু মোহাম্মদ জাফর সাদেক,কক্সবাজার সিটি কলেজ যুব রেড ক্রিসেন্ট ইউনিট এর ভারপ্রাপ্ত কর্মকর্তা অধ্যাপিকা জেবু্ন্েনসা, কক্সবাজার জেলা রেড ক্রিসেন্ট ইউনিট এর প্রশিক্ষণ বিভাগের প্রধান অধ্যাপক তোহিদুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান এস এম আকতার উদ্দিন চৌধুরী,সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপিকা সৈয়দা রিফাত জাহান।

অধ্যক্ষ বক্তব্যের শুরুতে এই উদ্যোগ গ্রহণ করায় রেড ক্রিসেন্ট ইউনিটের সকল সদস্যগণদের সাদরে সাধুবাদ জানান। তিনি বলেন আমরা যে পরিবেশে থাকি সে পরিবেশকে যদি সুন্দরভাবে রাখি আমাদের মন মানসিকতা চেতনাকে পরিচ্ছন্ন করে ভবিষ্যতে সুন্দর একটা জীবন গড়ার উদ্যোগ নিই তাহলে দেশকে সুন্দর ও সমৃদ্ধিশালী হিসেবে দেখতে পারব।

যুব রেড ক্রিসেন্ট কক্সবাজার সিটি কলেজ ইউনিটের উদ্যোগে ছাত্র-ছাত্রীরা কলেজের ক্লাসরুম, কলেজ প্রাঙ্গণ ও শহীদমিনার পরিষ্কার পরিচ্ছন্ন করে অভিযান সমাপ্ত করে।

আপনার মন্তব্য লিখুন...

Top