চকরিয়ায় আন্ত:জেলা সিএনজি চোর চক্রের হোতা গ্রেপ্তার, চোরাই সিএনজি অটো জব্দ

Chakaria-Picture-12-01-18.jpg

এম.জিয়াবুল হক, চকরিয়া :
চকরিয়ায় পুলিশ অভিযানে আন্ত:জেলা সিএনজি চোর সিন্ডিকেটের অন্যতম হোতা দিপু তালুকদার (২৮) নামের এক চোরকে গ্রেফতার করা হয়েছে। এসময় জব্দ করা হয়েছে চোরাইকৃত একটি সিএনজি গাড়ি। গতকাল শুক্রবার ভোর রাত চারদিকে থানার এসআই আবদুল খালেকসহ পুলিশের একটিদল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার খৃটাখালী ইউনিয়নের কুতুবদিয়াপাড়াস্থ শান্তিবাজার এলাকা থেকে গাড়িসহ ওই চোরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত দিপু তালুকদার চট্টগ্রামের হাটহাজারী উপজেলার দক্ষিণ মেকেল ৮নম্বর ওয়ার্ডের বাদল তালুকদারের ছেলে।
অভিযান পরিচালনাকারী চকরিয়া থানার এসআই আবদুল খালেক বলেন, চট্টগ্রামের হাটহাজারী উপজেলা থেকে একটি সিএনজি অটোরিক্সা গাড়ি চুরি করে বৃহস্পতিবার রাতে চোর চক্রের হোতা দিপু তালুকদার চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নে বিক্রির উদ্দেশ্যে অবস্থান নেন। বিষয়টি চকরিয়া থানার ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী জানতে পেরে ভোররাতে আমাকে অবহিত করে। তিনি বলেন, ওসির নির্দেশে তাৎক্ষনিক চকরিয়া উপজেলার খৃটাখালী ইউনিয়নের কুতুবদিয়াপাড়াস্থ শান্তিবাজার এলাকায় অভিযান চালিয়ে গাড়িসহ দিপু তালুকদারকে গ্রেফতার করতে সক্ষম হই।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, সিএনজি গাড়িটি চুরি হওয়ার ঘটনায় মালিক হাটহাজারী উপজেলার বাসিন্দা আবদু ছবুরের ছেলে মোহাম্মদ রুবেল বাদী হাটহাজারী থানায় গ্রেপ্তারকৃতসহ ৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। হাটহাজারী থানা পুলিশের বিশেষ বার্তা পেয়ে পরে মোবাইল ট্যাকিংয়ের মাধ্যমে নিশ্চিত হই গাড়িসহ চোর দিপু তালুকদার চকরিয়া উপজেলার খুটাখালীতে অবস্থান করছেন। এরপর গতকাল শুক্রবার ভোররাতে অভিযান চালিয়ে গাড়িসহ তাকে গ্রেফতার করা হয়। #

আপনার মন্তব্য লিখুন...

Top