বদরগঞ্জে ঠাণ্ডায় ৩ জনের মৃত্যু

194132mrittu-400x220_16819.jpg

: রংপুরের বদরগঞ্জে চলমান শৈতপ্রবাহে কনকনে শীতের মধ্যে গ্রাম থেকে শহরে জীবিকার তাগিদে তারা
রংপুরের বদরগঞ্জে ঠাণ্ডাজনিত কারণে গত দুই দিনে ৩ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

সর্বশেষ গত বুধবার সন্ধ্যায় কল্পনা রানী (৫৫) সরকার নামে এক নারী মারা যান। তিনি বদরগঞ্জ পৌর শহরের সিও রোডের বাসিন্দা রমেশ চন্দ্র সরকারের স্ত্রী।

এর আগে গত মঙ্গলবার ঠাণ্ডাজনিত কারণে উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের কাঁচাবাড়ী শাহপাড়া গ্রামের রাবিয়া বেগম (৬৭) নামে এক বৃদ্ধা ও বদরগঞ্জ পৌর এলাকার বড় মসজিদসংলগ্ন এলাকার বিশিষ্ট শিক্ষানুরাগী মীর আফজাল হোসেন (৯০) নামে এক বৃদ্ধ মারা যান।

স্থানীয় সূত্র জানায়, গত তিন দিন ধরে উত্তর জনপথে বইছে শৈত্যপ্রবাহ। কয়েক দিন ধরে সূর্যের মুখ দেখা যায়নি। ঘর থেকে বের হতে পারছেন না সাধারণ মানুষ। বিদ্যালয়গুলোতে চলছে অঘোষিত ছুটি। এর মধ্যে বৃদ্ধরা পড়েছেন চরম বিপাকে।

কল্পনা রানীর পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যার দিকে পৌর শহরের সিও রোডের বাসভবনে বাথরুম থেকে বের হওয়ার সময় ঠাণ্ডাজনিত কারণে মারা যান কল্পনা রানী সরকার।

তার ছেলে বদরগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক পার্থ প্রতিম সরকার বলেন, মা’কে ভালো রেখে কিছুক্ষণের জন্য বাড়ির বাইরে যাই। এসে দেখি বাথরুমের সামনে পড়ে আছেন। তার ধারণা বাথরুমে কাপড় কাচার সময় অতিরিক্ত ঠাণ্ডার কারণে তিনি অসুস্থ হয়ে মারা যেতে পারেন।

এদিকে অপর মৃত্যুর ঘটনাগুলো ঠাণ্ডার কারণে ঘটেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন...

Top