হতাশার ড্র ম্যানইউয়ের

football-20171231115301.jpg

টেকনাফ টুডে ডেস্ক : আগের ম্যাচে স্টোক সিটিকে উড়িয়ে দিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডকে টপকে দুইয়ে উঠে যায় চেলসি। বছরের শেষ ম্যাচে তাই সাউথ্যাম্পটনের বিপক্ষে জয় দিয়ে সুযোগ ছিল দুইয়ে ওঠার। তবে ঘরের মাঠে মরিনহোর শিষ্যরা গোল শূন্য ড্র করেছে। এ ড্রতে পয়েন্ট টেবিলের তিনে নেমে গেছে দলটি।

নিজেদের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচের শুরু থেকেই সাউথ্যাম্পটনের রক্ষণে চাপ সৃষ্টি করে খেলতে থাকে ইউনাইটেড। গোলের সুযোগও পেয়েছিল দলটি। তবে লিকাকুর হেড পোস্টের ওপর দিয়ে উড়ে যায়।

ম্যাচের নবম মিনিটে বড় ধাক্কা খায় ইউনাইটেড। চোট পেয়ে মাঠ ছাড়েন লুকাকু। ম্যাচের ২৮তম মিনিটে স্পেনের ফরোয়ার্ড হুয়ান মাতার শট আটকে দেন অ্যালেক্স ম্যাকার্থি।

বিরতি থেকে ফিরে প্রতিপক্ষ শিবিরে চাপ সৃষ্টি করে খেললেও আর গোলের দেখা পায়নি ম্যানচেস্টার। উল্টো অফসাইডের কারণে একটি গোল বাতিল হয়েছে। সার্বিয়ান ফুটবলার নেমেনজা মাতিচের একটা শট অফসাইড অবস্থানে থাকা পল পগবা স্পর্শ করেন। তার এই স্পর্শ ছাড়াই গোলটি হয়ে যেতে পারত।

ফলে শেষ পর্যন্ত ড্রয়ের হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের। চলতি লিগে পঞ্চম ড্র করা ইউনাইটেড ২১ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে।

আপনার মন্তব্য লিখুন...

Top