টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদ গঠিত : জাবেদ ইকবাল চৌধুরী-আহবায়ক, হামজালাল-সদস্য সচিব

pilot-ex-student.jpg

প্রেস বিজ্ঞপ্তি ::
ঐতিহ্যবাহী টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের নিয়ে গঠিত হয়েছে ‘প্রাক্তন ছাত্র পরিষদ”। এ উপলক্ষে ২৮ ডিসেম্বর সকাল ১১ টায় বিদ্যালয়ের অফিস মিলনায়তনে ম্যানেজিং কমিটির সভাপতি ও প্রাক্তন ছাত্র নুরুল বশরের (সাবেক কাউন্সিলর) সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।

এতে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র হাবিবুর রহমান (সাবেক মেম্বার), হামজালাল মেম্বার (সাবেক মেম্বার), সৈয়দ আলম, রেজাউল করিম, গুরা মিয়া, আলী আহাম্মদ, সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী, নুরুল কবির, রাশেদুল করিম মার্কিন, মোস্তাক আহমদ, হাজী মোঃ জাবেদ, ফেরদৌস হাসান সিকদার, রেজাউল করিম ধইল্যা, আবদুর রহিম, আবদুল করিম, মোঃ আনোয়ার, মোঃ ইসমাইল মাষ্টার, আবদুল করিম, মোঃ আলম (সাবেক মেম্বার), জাহেদুল ইসলাম জাহেদ, সাংবাদিক নুরুল করিম রাসেল, জাফর আলম, মোঃ আলম বাহাদুর, আলী হোছাইন, সাংবাদিক কাইছার পারভেজ চৌধুরী ও সাংবাদিক আমান উল্লাহ আমান উপস্থিত ছিলেন।

সভায় আলোচনার মাধ্যমে ৫০০ টাকা ভর্তি ফিঃ নির্ধারণ করা হয়েছে এবং পরিষদকে রাজনৈতিক মুক্ত রেখে সকলকে একতাবদ্ধভাবে থাকার উপর গুরুত্বারোপ করা হয়।

পরে উপস্থিত সবার সম্মতিক্রমে একটি আহবায়ক কমিটি গঠিত হয়েছে। এতে সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরীকে আহবায়ক ও হামজালাল (সাবেক মেম্বার) কে সদস্য সচিব করে ১১ জন বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

Top