তিন জাতি সিরিজকে সামনে রেখে অনুশীলন শুরু

bangladesh_cricket_board__26559_1475383298.jpg

টেকনাফ টুডে ডেস্ক : বিপিএল শেষেও কেটে গেল দুই সপ্তাহ। ঠিক পনের দিনের মাথায় শুরু হল আবার প্রস্তুতি। তিন জাতি ক্রিকেট আর শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজকে সামনে রেখেই আজ (বুধবার) থেকে শুরু হচ্ছে টাইগারদের অনুশীলন।
হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে নেই, নতুন বিদেশি প্রধান কোচও ঠিক হয়নি। তাই সহকারি কোচ রিচার্ড হ্যালসল আর ম্যানেজার খালেদ মাহমুদ সুজনের অধীনেই শুরু হচ্ছে অনুশীলন। এ প্রস্তুতি ক্যাম্পে হ্যালসলই প্রধান কোচ। আর সুজন ট্যাকনিক্যাল ডিরেক্টর।
কয়েকদিন আগেই দুই সিরিজকে সামনে রেখে ৩২ জনের প্রাথমিক দল দাকা হয়েছে। সেই দল বুধবার থেকে এক সঙ্গেই অনুশীলন করবে। টি-টেন সিরিজ শেষে দেশে ফিরে অনুশীলনে যোগ দিয়েছেন সাকিব। তবে সেখানে থাকছেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি। মেয়ের চিকিৎসার জন্য ব্যাংকক গেছেন এই অধিনায়ক। মাশরাফি ২ জানুয়ারি যোগ দানের কথা বলে গেছেন।
আজ (বুধবার) যথারীতি অনুশীলনের প্রথমেই থাকছে ফিজিক্যাল ট্রেনিং ও বিপ টেস্ট। প্রথম ক’দিন ক্রিকেটারদের ফিজিক্যাল ট্রেনিং করাবেন ট্রেনার মারিও ভিল্লাবরান। সকাল ৯.৩০ মিনিট থেকে টাইগারদের ট্রনিং শুরু হয়েছে। আর বৃহস্পতিবার সকাল ৯-১১ টা পর্যন্ত দুই ঘণ্টা জিম করার পর ১ টা থেকে ২.৩০ পর্যন্ত বোলিং অনুশীলন করবে রুবেল-মোস্তাফিজরা।
তিন জাতি সিরিজ ও শ্রীলঙ্কার বিপক্ষে প্রাথমিক অনুশীলন ক্যাম্পে যারা
তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, এনামুল হক বিজয়, নাজমুল ইসলাম শান্ত, মুমিনুল হক, সাদমান ইসলাম, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, মোহাম্মদ মিথুন, সৌম্য সরকার, মাশরাফি বিন মর্তুজা, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম, আবু হায়দার রনি, আবু জাহেদ রাহি, শুভাশিস রায়, রুবেল হোসেন, আবুল হাসান রাজু, কামরুল ইসলাম রাব্বি, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, নাজমুল অপু, সানজামুল ইসলাম, আরিফুল হক, মেহেদী হাসান (এইচপি), মোহাম্মদ সাইফউদ্দিন।

আপনার মন্তব্য লিখুন...

Top